খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

মোংলায় আরও ২৭ লাখ টাকার চোরাই মালামাল জব্দ

মোংলা প্রতিনিধি

মোংলা বন্দরের পশুর নদীর কানাইনগর এলাকা থেকে এক দিনের ব্যবধানে আবারও ২৭ লক্ষ টাকার চোরাই মালামাল জব্দ করেছে কোস্টগার্ড। সোমবার (০৮ সেপ্টেম্বর) সকালে অভিযান চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় পাচার করে আনা এসএসপাইপ জব্দ করে কোস্টগার্ডের অভিযানিক দলটি। তবে পাচারের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি তারা।

কোস্টগার্ড পশ্চিমজোনের কর্মকর্তা লেঃ কমান্ডার হাসানুজ্জামান(বিএন) এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে সোমবার (০৮ নভেম্বর) সকালে মোংলা উপজেলার পশুর নদী সংলগ্ন কানাই নগর এলাকায় অভিযান পরিচালনা করে কোস্টগার্ড পশ্চিম জোনের একটি দল। এসময় পরিত্যাক্ত অবস্থায় ৩৫০ কেজি ওজনের (প্রতিটি ২০ ফুট লম্বা) ৯টি, ৬০ কেজি ওজনের (প্রতিটি ১৮ ফুট লম্বা) ৩৯টি এস এস পাইপ জব্দ করা হয়।

কোস্টগার্ডের দাবী জব্দকৃত ওইসব মালামালের মূল্য ২৭ লক্ষ ৭৪ হাজার ৫শত টাকা। এবং জব্দকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানানো হয়।

এর আগে গত রবিবার(৭ নভেম্বর) একই এলাকা থেকে দুটি নৌকাসহ ৪০ লক্ষ ২৫ হাজার টাকা মূল্যের চোরাই মালামালসহ এক পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড।

একটি সূত্র বলছে,মোংলার শিল্পাঞ্চলের নির্মানাধীন বিভিন্ন প্রকল্প থেকে ওইসব মালামাল পাচার করে আনে বাইদ্দাপাড়া কেন্দ্রীক চোরাই সিন্ডিকেট চক্রটি। কোস্টগার্ডের অভিযানে আটক হওয়ার ভয়ে ওইসব মালামাল ফেলে রেখে যায় তারা।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!