খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

মেহেরপুরে মাদকসেবনে বাধা দেওয়ায় যুবক খুন, গণপিটুনিতে ঘাতকের মৃত্যু

গেজেট ডেস্ক

মেহেরপুরের মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামে মাদকসেবী মনিরুল ইসলামের ধারালো হাঁসুয়ার কোপে স্থানীয় স্বেচ্ছাসেবকলীগ কর্মী সাইদুল ইসলাম নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় জনগণ পিটিয়ে হত্যা করেছে ওই মাদকসেবী মনিরুল ইসলামকে। শনিবার বেলা ১১টার দিকে জাদবপুর মোড়ে এ দুটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত সাইদুল ইসলাম ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে আর মনিরুল ইসলামের পিতার নাম আবুল হোসেন। পুলিশ লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

স্থানীয়রা জানান, মনিরুল ইসলাম এলাকার একজন চিহ্নিত মাদকসেবী। সে প্রকাশ্যে মাদক সেবন করতো। সেই সাথে ঘটাতো নানা ধরণের অপরাধ। মনিরুলের সাথে এলাকার বিভিন্ন অপরাধীদের সাথে সম্পৃক্ততা থাকায় তার বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পেতো না। তার মাদক সেবনের প্রতিবাদ করায় নির্মমভাবে খুনের স্বীকার হন স্বেচ্ছাসেবক লীগ কর্মী সাইদুল ইসলাম। এ সময় উত্তেজিত জনতা পিটিয়ে হত্যা করে মনিরুলকে।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাসেম জানান, যতারপুর গ্রামের জাদবপুর মোড়ে মাচাংয়ে বসে গাঁজা সেবন করছিল মনিরুল। এসময় স্বেচ্ছা সেবকলীগ কর্মী সাইদুল ইসলাম তাকে নিষেধ করলে শুরু হয় বাক বিতণ্ডা। একপর্যায়ে মনিরুল তার হাতে থাকা ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করে সাইদুলকে। বিষয়টি জানতে পেয়ে স্থানীয় জনগণ উত্তেজিত হয়ে মনিরুলকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!