খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

মেসি-রোনালদোদের ‘মিলিয়নিয়ার’ ক্লাবে প্রথম ক্রিকেটার কোহলি

ক্রীড়া ডেস্ক

ভারতের অধিনায়ক বিরাট কোহলি আরেকটি সেঞ্চুরি করলেন, কিন্তু তা মাঠে নয়। প্রথম ক্রিকেটার হিসেবে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে তার ফলোয়ার ১০০ মিলিয়ন, মানে ১০ কোটি।

এশীয়-প্রশান্ত অঞ্চলের প্রথম ব্যক্তি হিসেবে এই অর্জন করলেন ৩২ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যান। আইসিসি এক টুইটে এ তথ্য জানায়, ‘বিরাট কোহলি, প্রথম ক্রিকেট তারকা যার ইনস্টাগ্রামে ফলোয়ার ১০০ মিলিয়ন।’

ইনস্টাগ্রামে চতুর্থ ক্রীড়াবিদ হিসেবে এই ১০০ মিলিয়ন ক্লাবে যোগ দিলেন কোহলি। এই তালিকায় পর্তুগাল ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো সবার উপরে, তার ফলোয়ার ২৬৫ মিলিয়ন। তার পরে আছেন আর্জেন্টিনা ও বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি ও নেইমার, যাদের ফলোয়ার যথাক্রমে ১৮৬ মিলিয়ন ও ১৪৭ মিলিয়ন।

১০০ মিলিয়নের ক্লাবে থাকা অন্যরা হলেন হলিউড অভিনেতা ও সাবেক রেসলার ডোয়াইন জনসন (দ্য রক), আমেরিকান গায়িকা ও গীতিকার বেয়ন্সে ও আরিয়ানা গ্রান্দে।

বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসেবে পরিচিত কোহলি টেস্টে ২৭টি সেঞ্চুরির মালিক এবং ওয়ানডেতে ৪৩টি। দুই বছরের বেশি সময় হয়ে গেলো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন তিনি, এরই মধ্যে ভারতের সবচেয়ে বেশি অনুসরণীয় হয়ে গেছেন তিনি।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!