খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

মেট্রোপলিটন স্টেশনারী ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, এতদাঞ্চলের ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে বর্তমান সরকার উল্লেখযোগ্য ভূমিকা রেখে চলেছে। ফলে ব্যবসায়ীগণ উপকৃত হওয়ার পাশাপাশি দেশের অর্থনৈতিক ক্ষেত্রসমূহও সমৃদ্ধ হচ্ছে।

সিটি মেয়র শুক্রবার বেলা ১১টায় খুলনা প্রেস ক্লাবের শেখ আবু নাসের ব্যাংকুয়েট হলে খুলনা মেট্রোপলিটন স্টেশনারী ব্যবসায়ী সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সিটি মেয়র খুলনা মেট্রোপলিটন স্টেশনারী ব্যবসায়ী সমিতিকে একটি ঐতিহ্যবাহী সংগঠন হিসেবে উল্লেখ করে বলেন, এ সংগঠনের সদস্যরা নিজেদের ব্যবসায়ী কর্মকান্ডের বাইরে সামাজিক দায়িত্বও পালন করে যাচ্ছেন। কৃতী শিক্ষার্থীদের পুরস্কৃত করা তার একটি অনন্য উদাহরণ। এছাড়া সংগঠনের সদস্যরা ব্যবসায়ীদের ন্যায়সঙ্গত দাবি আদায়ের ক্ষেত্রেও সোচ্চার রয়েছেন। সিটি মেয়র খুলনাকে একটি পরিচ্ছন্ন ও স্বাস্থসম্মত নগরী হিসেবে গড়ে তুলতে যথাযথ নাগরিক দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।

সংগঠনের সভাপতি আলহাজ¦ এস এম নুরুল হক কচি’র সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো: মাহবুবুর রহমান স্বপন। সমিতির নেতৃবৃন্দসহ সদস্যগণ ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সিটি মেয়র কৃতী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!