খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

মৃত মামুন জীবিত অবস্থায় ফিরে আসার ঘটনায় ৮ কর্মকর্তাকে তলব

গেজেট ডেস্ক

নারায়ণগঞ্জে অপহরণ মামলায় ৬ বছর ধরে বিভিন্ন মেয়াদে আসামিপক্ষের কারাভোগ এবং মৃত মামুন জীবিত ফিরে আসার ঘটনায় মামলার তদন্তকারী পুলিশ, ডিবি, ও সিআইডির ৬ কর্মকর্তাসহ ঊর্ধ্বতন দুই কর্মকর্তাকে তলব করেছেন সেখানকার একটি আদালত।

একইসঙ্গে এ ঘটনায় লিখিত তদন্ত প্রতিবেদন চেয়েছেন আদালত। শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালত এই আদেশ দেন। আদালতের তলব করা কর্মকর্তাদের মধ্যে রয়েছেন- ফতুল্লা মডেল থানার এসআই মিজানুর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের এসআই মিজানুর রহমান, এসআই সফিকুর রহমান, এসআই আশরাফুল ইসলাম, পুলিশ পরির্দশক মোহাম্মদ আফজাল হোসেন তালুকদার, নারায়ণগঞ্জ সিআইডি উপপরিদর্শক জিয়াউদ্দিন উজ্জল। এ ছাড়াও অপর আরও দুই ঊর্ধ্বতন কর্মকর্তা রয়েছেন।

মামলার এজাহার থেকে চার্জশিট পর্যন্ত পুলিশ ও সিআইডির যে ৬ জন কর্মকর্তা তদন্ত করেছেন তাদের সাত কার্যদিবসের মধ্যে লিখিত তদন্ত প্রতিবেদনসহ আদালতে হাজির হতে বলা হয়েছে। এ ছাড়া ঊর্ধ্বতন আরও দুই কর্মকর্তাকে তলব করা হয়েছে। নারায়ণগঞ্জ সিআইডির পুলিশ সুপার (এসপি) নাসির উদ্দিন গণমাধ্যমকে বলেন, এই মামলার শুরু থেকে শেষ পর্যন্ত পুলিশ, ডিবি ও সিআইডির যে কর্মকর্তারা সম্পৃক্ত ছিলেন তাদের তলব করেছেন আদালত।

খুলনা গেজেট/এমবিএইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!