খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

মুশফিকের ফর্ম ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী সতীর্থরা

ক্রীড়া প্রতিবেদক

বিসিবি প্রেসিডেন্টস কাপে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচে বাজেভাবে আউট হন মুশফিকুর রহিম। দেশের সবচেয়ে নির্ভরযোগ্য ব্যাটসম্যানের এমন আউটে প্রশ্ন জেগেছে তার ‘ভুল’ নিয়ে।

পেসার এবাদত হোসেনের ফুল লেন্থ ডেলিভারিতে আউট হন মুশফিক। ৮ বলে ১ রান করে বোল্ড হন তিনি। দু’দিনের দু’টি প্রস্তুতিমূলক ম্যাচেও বোল্ড আউট হয়েছিলেন মুশফিক। প্রস্তুতিমূলক ম্যাচে যেভাবে আউট হয়েছে, তাতে প্রশ্নের জন্ম দিয়েছে।

প্রথম দু’দিনের প্রস্তুতিমূলক ম্যাচে মাত্র ৩ রানে আউট হন মুশফিক। পেসার হাসান মাহমুদের পেস ও সুইংএর কাছে পরাস্ত হন তিনি। দ্বিতীয় প্রস্তুতিমূলক ম্যাচে, পেসার রুবেল হোসেনের বলে বোল্ড হন মুশফিক। ১১ রানে থাকা মুশফিকের স্টাম্প ভাঙ্গেন রুবেল। বাজেভাবে তিনবার আউট হওয়ায়, তার মানসিক অবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে। এছাড়া ক্রিজে তাকে সাবলীল দেখা যায়নি।

কিন্তু মুশফিকের ফর্মে ফেরা নিয়ে আত্মবিশ্বাসী বিসিবি প্রেসিডেন্টস কাপের এক দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। মুশফিক দ্রুতই রানে ফিরবেন বলে মনে করেন তিনি, ‘ব্যাটসম্যান হিসেবে দুর্দান্ত সে এবং এক-দু’টি ম্যাচে তার ব্যর্থতায় আমি চিন্তিত নই। খুব শীঘ্রই রানের দেখা পাবেন তিনি’।

লকডাউনে যখন অন্যান্য খেলোয়াড়রা হালকা মেজাজে ছিলেন, তখন ফিটনেস নিয়ে কাজ করেছেন মুশফিক। তিন মাস আগে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করার অনুমতি পাননি। এরপর নিজের উদ্যোগে বনানীর একটি মাঠে অনুশীলন করেছিলেন মুশফিক।

পরবর্তীতে, বিসিবি ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের সুযোগ করে দিলে মিরপুরে ফেরেন মুশফিক। গেল তিন মাস ধরে ধারাবাহিকভাবে মিরপুরে অনুশীলন করার পরও বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য ব্যাটসম্যানের তিন ইনিংস ব্যর্থতায় হতাশা প্রকাশ করেছেন তার ভক্তরা।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!