খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

মুক্তিযোদ্ধা শাহাদত হত্যায় দুই আসামির স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক

মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন মোল্লা হত্যা মামলায় গ্রেপ্তার দুই আসামি ১৬৪ ধারায় আদালতে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। শুক্রবার (৪ জুন)মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ এর বিচারক মোঃ শাহীদুল ইলামের আদালতে তারা জবানবন্দি প্রদান করে। গ্রেপ্তারকৃতরা হলো রায়ের মহল পশ্চিম পাড়া এলাকার মোঃ আনোয়ার হোসেনের ছেলে সেতু মল্লিক ও রায়ের মহল হামিদ নগর স্লুইচ গেট এলাকার জামাল মোল্লার ছেলে জুয়েল মোল্লা।

আসামি সেতুকে ৩ জুন পুলিশ গ্রেপ্তার করে। সে পুলিশের কাছে খুনের ঘটনার বর্ণনা দেয়। এর আগে পুলিশ গত ১৮ মে জুয়েল মোল্লাকে গ্রেপ্তার করে। পরে আদালত তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করে। জবানবন্দি শেষে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা সিআইডির এসআই মোল্লা লুৎফর রহমান জানান, জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যাকাণ্ড সর্ম্পকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না। তিনি আরও বলেন, মামলার প্রধান আসামি উল্লেখিত দুইজনের নাম উল্লেখ করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

মামলার বিবরণ থেকে জানা গেছে, ২০১৭ সালের ১৪ জুন রায়ের মহল হামিদ নগর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রাজনৈতিক ও জমিজমার বিষয়কে কেন্দ্র করে দুর্বৃত্তদের হাতে খুন হন মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন মোল্লা (৭০)। ওই ঘটনার তিনদিন পর নিহতের ছেলে মোঃ আল মামুন বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৭-৮ জনের নামে মামলা দায়ের করেন, যার নং ৭। এজহার নামীয় চারজন আসামি কারাগারে, একজন পলাতক ও একজন মারা গেছে।

 

খুলনা গেজেট/এমএইচবি

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!