খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা ও তালা প্রতিনিধি

পৃথিবীতে মায়ের কোলের মত নিরাপদ জায়গা আর নেই। সুখে দুঃখে সকল প্রানীর শেষ ভরসার স্থলই হল তার সন্তানের জন্য মায়ের কোল। মায়ের কোলই হচ্ছে সন্তানের সবচেয়ে শীতল এবং নিরবিচ্ছিন্ন ভালবাসার অটুট বন্ধন। শত কষ্টের মাঝেও মা তার সন্তানের অফুরন্ত ভালোবাসার দুয়ার সারা জীবন আগলে রাখেন। সেই মায়ের কোল থেকেই একমাত্র আদরের ধন পিচের রাস্তার উপর ছটকে পড়ে মায়ের সামনেই ছটফট করে মারা গেছে।

ঈদুল ফিতরের দিন মঙ্গলবার বেলা ১২টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শাকদহা ব্রিজের কাছে এই ঘটনা ঘটে। নিহত শিশু মুশফিকুজ্জামান সাতক্ষীরার তালা উপজেলার লালচন্দ্রপুর গ্রামের আবু সাঈদের ছেলে।

পারিবারিক সুত্র জানায় পাটকেলঘাটা থানার লালচন্দ্রপুর গ্রামের আবু সাঈদ ও তার ৬ মাস বয়সের শিশুপুত্র মুশফিকুজ্জামানসহ পরিবারের মোট ৪জনে মিলে ব্যাটারী চালিত ভ্যানে নগরঘাটা গ্রামে আত্মীয়ের বাড়ী যাচ্ছিল।

পথিমধ্যে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শাকদহা ব্রীজ নামক স্থানে পৌছালে আবু সাঈদের স্ত্রীর অসাবধানতায় বোরখা ভ্যানের চাকার সাথে জড়িয়ে যায়। বুঝে ওঠার আগেই তার স্ত্রী ও কোলে থাকা শিশুপুত্র পিচের উপর পড়ে যায়। এসময় কোলে থাকা ৬মাস বয়সের শিশুপুত্র ছিটকে পড়ে সকলের সামনেই ছটফট করেতে থাকে। তাৎক্ষণিক সাথে থাকা পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে পাটকেলঘাটার স্থানীয় ক্লিনিকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এসময় সাথে থাকা মা এবং পরিবারের লোকজনের গগন বিদারী কান্নায় এলাকার বাতাস ভারি হয়ে ওঠে। এখবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিকালে আসরের নামাজের পরপরই শিশুটিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

পাটকেলঘাটা থানা অফিসা ইনচার্জ(ওসি) কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!