খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

মায়ের কর্তব্য, সাংসদের দায়িত্ব দুটোই পালন করবো : নুসরাত

গেজেট ডেস্ক

টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার এক মাস পূর্ণ হয়েছে কিছু দিন আগেই। মাতৃত্বের এই অভিজ্ঞতা দারুণভাবে উপভোগ করছেন। যদিও ছেলেকে এখনো প্রকাশ্যে আনেননি তিনি। তবে তার সন্তান ও সম্পর্ক নিয়ে নিয়মিতই আলোচনা-সমালোচনা চলছে।

নুসরাত কেবল অভিনেত্রী নন, তিনি একজন সংসদ সদস্যও। তাই সংসারে সময় দিলেই চলে না, জনগণের কথাও ভাবতে হয় তাকে। তাই মা হওয়ার ধকল সামলে এবার তিনি ছুটে গেলেন জনসাধারণের কাছে। পশ্চিমবঙ্গের বসিরহাটের একটি কলেজের গান্ধী জয়ন্তীতে অংশ নিয়েছেন তিনি।

শনিবার কলকাতা থেকে বসিরহাটে উড়াল দেন নুসরাত। হিঙ্গলগঞ্জ কলেজের গান্ধী জয়ন্তীতে তিনি ছাত্র-ছাত্রীদের হাতে উপহার তুলে দিয়েছেন। এরপর কলেজটির গভর্নিং বডির মিটিংয়েও অংশ নেন।

জননেত্রীর দায়িত্ব পালন করে নুসরাত বলেন, ‘আমি শরীরে জোর পেয়েছি তাই চলে এলাম। এখানকার লোকজনও আমার পরিবার। তাদের প্রতিও দায়িত্ব রয়েছে। ডাক্তার যদিও আমাকে এখনও ট্র্যাভেল করার অনুমতি দেননি। আমি জোর করেই চলে এসেছি। সত্যি বলতে বেশ কষ্টও হচ্ছে। একটু দুর্বলতা তো রয়েছেই। ফিরে গিয়ে শরীর খারাপ হয় কিনা সেটাই ভাবছি। কিন্তু ৬ মাস এই মানুষগুলোর কাছে আসতে পারিনি। দায়িত্ব নিয়েছি, পালন করবো।’

এক মাস বয়সী ছেলে ঈশানকে কলকাতায় রেখেই বসিরহাটে গিয়েছে নুসরাত। এ জন্য চিন্তায়ও ছিলেন বেশ। তার ভাষ্য, ‘আমি মা। ছেলেকে রেখে এসেছি, চিন্তা তো হচ্ছেই। কিন্তু দুটো কাজই জরুরি। মায়ের কর্তব্য, সাংসদের দায়িত্ব দুটোই পালন করবো।’

এদিকে মাতৃত্বের বিরতি কাটিয়ে সিনেমার কাজও শুরু করে দিয়েছেন নুসরাত। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ নামের একটি সিনেমায়। যেখানে তার সহশিল্পী সোহম চক্রবর্তী।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!