খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

মারধরের প্রতিশোধে স্বামীর পুরুষাঙ্গ কর্তন!

নিজস্ব প্রতিবেদক

ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে মারধর করেন স্বামী। এরই প্রতিশোধ নিতে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। গুরুতর অবস্থায় ওই স্বামীকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) গভীর রাতে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার গজেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে ডুমুরিয়া উপজেলার গজেন্দ্রপুর গ্রামের আশরাফ আলী শেখের পুত্র তৈয়েবুর রহামানের সাথে রাবেয়ার বিয়ে হয়। পেশায় তৈয়ব স্থানীয় বাজারের একজন কাঁচামাল বিক্রেতা। তাদের ঘরে দু’টি সন্তান রয়েছে।

গত কয়েক বছর যাবত তাদের মধ্যে কলহ চলছিল। বুধবার বিকেলে দ্বন্দ্ব চরম পর্যায়ে চলে গেলে স্ত্রী রাবেয়াকে মারধর করে তৈয়ব। পরে স্ত্রীও তাকে মারধর করে। স্বামীকে উচিত শিক্ষা দেওয়ার জন্য পরিকল্পনা করতে থাকেন রাবেয়া। বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে স্ত্রী ও সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন তৈয়ব। রাত ১২ টার দিক ঘুম থেকে উঠে স্ত্রী রাবেয়া ধারালো ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেন। গভীর ঘুমে আচ্ছন্ন স্বামী ব্যাথায় চিৎকার করতে থাকেন। চিৎকার শুনে প্রতিবেশীরা উদ্ধার করে চিকিৎসার জন্য গল্লামারী রাইসা ক্লিনিকে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসক অস্ত্রপ্রচার করেন।

তৈয়বের খালাতো ভাই এনামুল খুলনা গেজেটকে বলেন, রাতে খুমেক হাসপতালে তার অস্ত্রপ্রচার সম্পন্ন হয়েছে। জখম আর একটু হলে ক্ষতির পরিমাণ বেশী হত। ভাই সুস্থ হলে রাবেয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে তিনি জানান।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া বলেন, এ ধরণের ঘটনা পরস্পরের মাধ্যমে জেনেছেন। থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। আহত ব্যক্তি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযোগ আসলে তিনি ব্যবস্থা নিবেন বলে এ প্রতিবেদককে জানিয়েছেন।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!