খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠকে দুদেশের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতার বিষয়ে পাঁচটি চুক্তি এবং পাঁচটি সমঝোতা স্মারক সই

মামলায় জড়ালেন জোলি

বিনোদন ডেস্ক

সম্পত্তি বিক্রির জেরে নিজের প্রাক্তন স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির ওপর বেজায় চটেছেন জনপ্রিয় অভিনেতা ব্র্যাড পিট। এমনকি তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করলেন ব্র্যাড।

জানা গেছে, অভিনেত্রী অ্যাঞ্জেলিনা নাকি তাদের যৌথ সম্পত্তি থেকে কিছু অংশ বিক্রি করে দিয়েছেন ব্র্যাডের অনুমতি না নিয়েই। এতেই চটেছেন এই অভিনেতা। ফ্রান্সে ১৩ লক্ষ ১৮২ কোটি টাকা মূল্যের এক আঙুর ক্ষেতের সমান দু-ভাগ মালিকানা রয়েছে ব্র্যাড আর অ্যাঞ্জেলিনার। সেখান থেকেই নিজের ভাগটুকু অভিনেত্রী দিয়েছেন রাশিয়ার কোটিপতি ইউরি শেফলারকে।

ব্র্যাডের অভিযোগ, তার অনুমতি না নিয়ে শাতো মিরাভাল নামের বিপুল বাগানের অর্ধেক বিক্রি করে দিয়ে বেআইনি কাজ করেছেন তার প্রাক্তন স্ত্রী। অভিনেতার আইনজীবী এরইমধ্যে লস অ্যাঞ্জেলেসের আদালতে একটি মামলা দায়ের করেছেন। সেখানে লেখা রয়েছে, অ্যাঞ্জেলিনা গোপনে গোপনে শেফলারের সংস্থার সঙ্গে চুক্তিতে গিয়ে ব্র্যাড ও তার সংস্থার প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন।

অন্যদিকে, অ্যাঞ্জেলিনার আইনজীবী জানিয়েছেন ব্র্যাডের অভিযোগ ভিত্তিহীন এবং অত্যন্ত হানিকর এক পদক্ষেপ। কারণ দলিল অনুযায়ী, ভিনিয়ার্ড বা আঙুর ক্ষেতটির সঙ্গে বাণিজ্যিক চুক্তিতে আছে সুরা প্রস্তুতকারী সংস্থা মার্ক পেরিন। ব্র্যাডের নিজস্ব সংস্থা মন্ডো বঙ্গোর সঙ্গেই ২০১৩ সাল থেকে হাত মিলিয়ে ব্যবসা করছে তারা। শাতো মিরাভাল তার পরই বড়সড় বাণিজ্যিক কেন্দ্রে পরিণত হয়েছে। বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে এর নাম।

যদিও ব্র্যাডের আইনজীবীর দাবি, এই বাগানের সাফল্যের জন্য অ্যাঞ্জেলিনার বিশেষ কিছুই অবদান নেই। তবে তাদের এই আইনি জটিলতায় শেষ অবধি কে জেতেন তা নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা-সমালোচনা।

খুলনা গেজেট/এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!