খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

মাদক মামলায় সাতক্ষীরার ঝাউডাঙ্গা ইউপি সদস্য আজাদ বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ মামলায় আদালতে ঝাউাডাঙ্গা ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আজাদ সরদারের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র গৃহিত হওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ১৩ নভেম্বর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব জেসমীন প্রধান স্বাক্ষরিত একপত্রে ইউপি সদস্য আজাদ সরদারকে সাময়িক বরখাস্ত করা হয়।

উক্তপত্রে ৪৬.০০.৮৭০০.০১৭.২৭.০০২.১৭(অংশ-১) ৮৫৮ নং স্মারকে বলা হয়েছে ঝাউডাঙ্গা ইউপির ৪নং ওয়ার্ডের সদস্য আজাদ সরদার এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮- ৩৬(১)সারণির ১৯(খ)৪০/৪১ধারা অনুসারে গত ৩ ফেব্রুয়ারি মামলা একটি মামলা দায়ের করা হয়। মামলা নং ১০।

পরবর্তীতে উক্ত মামলাটি সাতক্ষীরা অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আমলী আদলত-১ সদর থানার জি আর মামলা নং-৯৩/২০২২ এর অভিযোগপত্র গত ১৩ আগস্ট আদালতে গৃহিত হয়। এ কারণে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন অনুযায়ী ২০০৯ এর ৩৪ (১) ধারা অনুযায়ী জেলা প্রশাসক ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করেছেন। সে অনুযায়ী ইউনিয়ন পরিষদ আইন ২০০৯ এর ৩৪ (১) ধারার অপরাধ সংঘটিত করায় ইউনিয়ন পরিষদের সদস্য পদ থেকে আজাদ সরদারকে সাময়িক বরখাস্ত করা হলো বলে আদেশ জারি করেন।

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা ফাতেমাতুজ-জোহরা ইউপি সদস্য আজাদ সরদারকে সাসপেন্ড করার বিষয়টি নিশ্চিত করেছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!