খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

মাগুরায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ

গেজেট ডেস্ক

মাগুরায় স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই অভিযোগে অজ্ঞাত পরিচয় পাঁচ জনকে আসামি করে রোববার মাগুরা সদর থানায় মামলা করেছেন ওই নারী। শনিবার রাতে সদর উপজেলার জাগলা গ্রামে এই ঘটনা ঘটে বলে মামলায় অভিযোগ করা হয়।

ওই গৃহবধূর স্বামী বলেন, তিনি ও তার স্ত্রী ধান মৌসুমে বিভিন্ন গ্রামে গিয়ে ঘোড়ার গাড়ি করে ধান সংগ্রহের কাজ করেন। প্রায় বিশ দিন আগে ধান সংগ্রহ করতে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বইনদেখালি থেকে মাগুরা সদরের জাগলা গ্রামে আসেন। তাদের কোনো থাকার জায়গা না থাকায় জাগলা গ্রামে মাঠে পলিথিনের তাঁবু তৈরি করে বসবাস করছিলেন বলে তিনি জানান।

তিনি বলেন, শনিবার রাতে অপরিচিত পাঁচজনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে আমাদের উপর চড়াও হয় এবং মেরে ফেলার হুমকি দেয়। তারা আমাকে একটি গাছের সাথে বেঁধে রাখে এবং আমার স্ত্রীকে পাশের একটি পুকুরের কাছে নিয়ে ধর্ষণ করে। এই সময় ওই লোকগুলো তার কাছে থাকা পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়। তারা ঘটনাস্থল ত্যাগ করার পর আমরা চিৎকার দিলে এলাকার লোকজন আমাদের উদ্ধার করে।

মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদীন বলেন, এই ঘটনায় ধর্ষণের শিকার ওই গৃহবধূ রোববার দুপুরে মাগুরা সদর থানায় অজ্ঞাতনামা পাঁচজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!