খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

মাগুরায় নছিমনের চাপায় অগ্রণী ব্যাংক কর্মকর্তা নিহত

গে‌জেট ডেস্ক

শ্রীপুর-মাগুরা সড়কের গাংনালিয়া নামক বাজারে এক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মো. উজ্জ্বল হোসেন নামের এক ব্যাংক কর্মকর্তা নিহত হন। তিনি অগ্রণী ব্যাংক শ্রীপুর শাখা অফিসার (ক্যাশ) হিসেবে কর্মরত। এ সময় তার মোটরসাইকেলের পেছনে থাকা অগ্রণী ব্যাংকের জ্যেষ্ঠ কর্মকর্তা অভীক মজুমদার আহত হন।

রোববার (১৪ নভেম্বর) রাত সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত উজ্জ্বল হোসেন মাগুরা সদর উপজেলার কুচিয়ামোড়া ইউনিয়নের বড় বড় সলই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তার দুই বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে বলে অগ্রণী ব্যাংক শ্রীপুর শাখার ব্যবস্থাপক মো. মনিরুল ইসলাম জানিয়েছেন।

সড়ক দুর্ঘটনায় আহত অভীক মজুমদার রোববার রাতে বলেন, অফিস শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অগ্রণী ব্যাংক শ্রীপুর শাখা থেকে সহকর্মী উজ্জ্বল হোসেনের মোটরসাইকেলের পেছনে বসে মাগুরা যাচ্ছিলাম। পথিমধ্যে গাংনালিয়া বাজারে পৌঁছালে উজ্জ্বল হোসেন আমাদের মোটর সাইকেলের সামনে থাকা একটি নছিমন গাড়িকে অতিক্রম করতে গিয়ে মোটরসাইকেলটি পিচ্ছিল খেয়ে আমরা দুজনেই ছিটকে পড়ে যাই।

আমি ডান দিকে এবং আমার সহকর্মী উজ্জ্বল হোসেন নছিমনের নিচে চাপা পড়েন। এ সময় ঘটনাস্থলেই উজ্জ্বল হোসেনের মৃত্যু হয়। আর আমি আহত হয়ে এখন বাসায় আছি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম রোববার রাত ১০টার দিকে বলেন, নিহত ব্যাংক কর্মকর্তা উজ্জ্বল হোসেনের মৃতদেহ এখন মাগুরা সদর হাসপাতাল মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!