খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

মহানগর বিএনপির সদস্য নাসির খানসহ ১১ নেতাকে শোকজ

নিজস্ব প্রতিবেদক

দলের সিদ্ধান্ত অমান্য করে সরকারের অধীনে সিটি নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীদের পক্ষে কাজ করার অভিযোগে মহানগর বিএনপির সদস্য নাসির খানসহ বিএনপি অংগ সংগঠনের ১১ নেতাকর্মীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে খুলনা মহানগর বিএনপি।

বৃহস্পতিবার (৮জুন) মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন স্বাক্ষরিত নোটিশে উল্লেখ করা হয় বিগত ১৫ বছর ধরে সরকারের বিরুদ্ধে বিএনপিসহ  জনগণ নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের দাবিতে আন্দোলন করে আসছে। জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘ প্রায় ৫ বছর কারাভোগ করছেন। ৫০ লাখ নেতাকর্মী মিথ্যা মামলায় প্রতিনিয়ত হয়রানি হচ্ছে।বিএনপি হাসিনা সরকারের অধীনে কোন নির্বাচনে অংশগ্রহন না করার সিদ্ধান্ত ঘোষনা করেছে। যে কারনে খুলনা মহানগর বিএনপি খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহন করছে না। অথচ আপনি দায়িত্বশীল পদে থেকে ব্যক্তিস্বার্থ চিন্তা করে দলীয় সিদ্ধান্তকে উপেক্ষা করে নির্বাচনী প্রচারনায় অংশ নিয়েছেন, যার প্রমান ইতিমধ্যে খুলনা মহানগর বিএনপি’র দপ্তরে এসেছে। কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবেনা, তার কারণ দর্শিয়ে আগামী ২৪ ঘন্টার মধ্যে একটি লিখিত জবাব দলের দফতরে জমা দেওয়ার জন্য আপনাকে নির্দেশ প্রদান করা হলো।

নোটিশ প্রাপ্তরা হলেন মহানগর বিএনপির সদস্য নাসির খান, ৯নং ওয়ার্ড বিএনপি নেতা আব্বাস ফকির, ২০নং ওয়ার্ড বিএনপি সদস্য মো. সাবু খন্দকার ও রিপন শিকদার, ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা শহিদুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ইখতিয়ার উদ্দিন বাবলু, ১৯নং ওয়ার্ড বিএনপি সদস্য আবুল কালাম আজাদ বাবু, ১৯নং ওয়ার্ড বিএনপি সদস্য হাবিবুর রহমান হাবিব, ১৬নং ওয়ার্ড বিএনপির যুগ্ম আহবায়ক মোল্লা সোহরাব হোসেন, ১৯ নং ওয়ার্ড বিএনপির সদস্য মো. সেলিম, ১৮নং ওয়ার্ড বিএনপির সদস্য জিহাদ আল আমিন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!