খুলনা, বাংলাদেশ | ৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা দিল বিএনপি ও জামায়াত
  শ্রম আইন লঙ্ঘন : স্থায়ী নয় ২৩ মে পর্যন্ত জামিনে থাকবেন ড. ইউনূস
  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩

মশিয়ালীতে বেড়েছে কুকুরের উপদ্রব, কামড়ে আহত ৪

ফুলবাড়িগেট প্রতিনিধি

নগরীর খানজাহান আলী থানাধীন আটরা গিলাতলা ইউনিয়নের মশিয়ালীতে কুকুরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। নেড়ী কুকুরের অত্যাচারে অতিষ্ট মশিয়ালীবাসী। এদের মাধ্যমে ছড়াচ্ছে র‌্যাবিস, টক্সো প্লাজ মোসিস ও কালাজ্বরের মত ভয়াবহ রোগের জীবাণু। রাস্তাঘাট, ফুটপাত থেকে ঘরের আঙ্গিনা পর্যন্ত সর্বত্র কুকুরের উপদ্রব।

স্কুলগামী শিশুসহ তাদের অভিভাবক ও পথচারীদের মধ্যে রীতিমত ভীতি ছড়িয়ে পড়েছে। বিভিন্ন শহর এলাকায় দেখা যায় ব্যাপকভাবে কুকুর নিধন কার্যক্রম চলে সেই তুলনায় ইউনিয়ন এলাকায় কুকুর নিধনের কোন ব্যবস্থা চোখে পড়েনি। দিনে রাতে সর্বক্ষণ কুকুরের উপদ্রব। এছাড়া রোগাক্রান্ত ও বীভৎস চেহারার কুকুর মারাত্মকভাবে পরিবেশ নষ্ট করছে।

শনিবার সন্ধ্যার পর থেকে রাত ৯ টা পর্যন্ত কুকুরের কামড়ে মশিয়ালী সরদার পাড়ার মুনছুর আলী আকুঞ্জীর পুত্র মো: ফারুক আকুঞ্জী (৫০), মতলেব শেখের পুত্র কবির শেখ (৪৫), রাজ সরদারের কন্যা বৃষ্টি (১২) ও মোঃ শামছুর রহমান গুরুতর আহত হয়। আহতরা ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

স্থানীয়রা বলেন, ঘর থেকে বের হলেই কুকুর আতংক বিরাজ করছে। শিশু থেকে বৃদ্ধরা পর্যন্ত কুকুর আতংকে রয়েছে। এলাকাবাসী অতিদ্রুত সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এ সকল বেওয়ারিশ কুকুর নিধনের ব্যাপারে আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!