খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

মমতার রেকর্ডভাঙ্গা জয়

আন্তর্জাতিক ডেস্ক

মুখ্যমন্ত্রীর পদ ধরে রাখার উপনির্বাচন ভবানীপুর বিধানসভায় বিশাল জয় পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে ২১ রাউন্ড ভোট গণনা শেষে ৫৮ হাজার ৮৩৫ ভোটের ব্যবধানে হারান তিনি।

এ নি‌য়ে ভবানীপুরে জয়ের হ্যাটট্রিক মমতা বন্দ্যোপাধ্যায়ের। ২০১১-র উপনির্বাচনের জয়ের ব্যবধানকে ছাপিয়ে গেলেন তিনি। সেই সময় ৫৪ হাজার ২১৩ ভোটে জিতেছিলেন।

ভবানীপুরে এবার মমতা কত ভোটে জিতবেন সে দিকেই নজর ছিল গোটা দেশের। মোট ২১ রাউন্ড ভোটগণনা হয়। প্রথম থেকেই প্রায় প্রতি রাউন্ডে ভোটের ব্যবধান বাড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুরের দিকেই ভবানীপুরের মোট ভোটের ৭৭ শতাংশ ভোট পান মমতা। বিজেপি পায় ১৯ শতাংশ ভোট।

এ‌দি‌কে জয়ী প্রার্থী মমতা ধন্যবাদ জানালেন ভবানীপুরের মানুষকে। বললেন, কোভিড এবং বৃষ্টি সামলে যে ভাবে ভোট দিয়েছেন মানুষ, তাতে আমি কৃতজ্ঞ। সমস্ত ভাষার মানুষ আমাকে ভোট দিয়েছেন। সব ক’টি ওয়ার্ডে আমি বেশি ভোট পেয়েছি। এই প্রথম এমন হল। ভবানীপুরের মানুষ দেখিয়ে দিল গোটা দেশকে দেখিয়ে দিল বাংলা কাকে চায়।

অন‌্যদি‌কে জিতেই চার উপনির্বাচনের প্রার্থী ঘোষণা কর‌লেন মমতা। শান্তিপুর, গোসাবা, দিনহাটা, খড়দহ উপনির্বাচনের প্রার্থীর নাম ঘোষণা করলেন তি‌নি। খড়দহে উপনির্বাচন প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। শান্তিপুরে ব্রজকিশোর গোস্বামী। দিনহাটায় উদয়ন গুহ। গোসাবায় বাপ্পাদিত্য নস্কর এবং সুব্রত মণ্ডলের মধ্যে যে কোনও একজন প্রার্থী হবে বলে জানালেন মমতা।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!