খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

মনিরামপুরে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণকারী যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতি‌বেদক

যশোরের মনিরামপুরে প্রতিবন্ধীকে ধর্ষণের অপরাধে ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত ধর্ষকের নাম শিব দাস(৩২) । সে মণিরামপুরের হোগলাডাঙ্গা দাসপাড়া এলাকার দুলাল দাসের ছেলে।

জানা যায়, গত পহেলা জুন সকালে মণিরামপুরে ১৮ বছর বয়সী (বুদ্ধি প্রতিবন্ধি) ভিকটিম তার খালা বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে আসামি শিব দাস তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করে পাঁচাকড়ি গ্রামে একটি বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর আবার মনিরামপুর থানাধীন হোগলাডাঙ্গা গ্রামের এক বাগানে নিয়ে একই তারিখ আনুমানিক রাত নয়টার সময় আবারো ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে মনিরামপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

ঘটনার বিষয়ে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামি গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১০ জুন) র‌্যাব যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল জানতে পারে মামলার এজাহার নামীয় আসামি যশোরের বেনাপোল পোর্ট থানাধীন কাস্টমস এলাকায় অবস্থান করছে। আভিযানিক দলটি একই তারিখ ভোর রাত সাড়ে চারটার সময় উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে শিব দাসকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামি শিব দাস প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে।

পরবর্তীতে আসামিকে যশোর জেলার মণিরামপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!