খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

মণিরামপুরে মহান শহীদ দিবসে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য’র শ্রদ্ধা

মণিরামপুর প্রতিনিধি

একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন ও সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যদিয়ে যশোরের মণিরামপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে রাত ১২টা ১ মিনিটে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এবং উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসানের নেতৃত্বে উপজেলা প্রশাসনের উদ্যোগে শহীদ বেদীতে প্রথম শ্রদ্ধা নিবেদন কর হয়। এরপর উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের নেতৃত্বে আওয়ামীলীগ এবং তার সহযোগী সংগঠন শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া একই শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, সহকারি কমিশনার (ভূমি) পলাশ কুমার দেবনাথ ও মণিরামপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার সোয়েব আহম্মেদ খান এবং থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম।

জনপ্রতিনিধি হিসেবে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু ও মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার। অন্যান্য সংগঠনের মধ্যে শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে আসেন মণিরামপুর পৌরসভা, মণিরামপুর প্রেসক্লাব, মণিরামপুর ফায়ার সাভির্স ইউনিট, নবনির্বাচিত পৌর কাউন্সিলরবৃন্দ, পাইকারী কাঁচাবাজার মালিক সমিতি এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেণি পেশার মানুষ।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!