খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

প্রেমিকার অন্যত্র বিয়ের খবর শুনে প্রেমিকের আত্মহত্যা

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে প্রেমিকার অনত্রে বিয়ের খবর শুনে আরিফ হোসেন (১৯) নামের এক ইলেকট্রনিক্স মিস্ত্রি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার খানপুর ইউনিয়নের ফেদাইপুর গ্রামের সৌদি প্রবাসী সিদ্দিকুর রহমানের পুত্র। খবর পেয়ে পুলিশ শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের এক আত্মীয় ও স্থানীয় সূত্রে জানাযায়, আরিফ হোসেন উপজেলার গোপালপুর স্কুল এন্ড কলেজে লেখাপড়া করার সময় এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক হয়। মহামারী করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হলে সে গোপালপুর বাজারে ইলেকট্রনিক্স মিস্ত্রির কাজ করত। হঠাৎ সে জানতে পারে প্রেমিকা ওই মেয়েটি অনত্রে বিয়ে হয়ে গেছে। এমন খবরে আরিফ কয়েকদিন ধরে এলোমেলো চলাচলের এক পর্যায় শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে বাড়ির পাশের একটি কাঁঠাল গাছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

পুলিশ জানায়, আরিফের মৃত্যুতে এলাকায় নানা গুঞ্জনের কারণে মৃত্যুর বিষয়টি পরিস্কার হতে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। আত্মহত্যার ঘটনায় অপমৃত্যু মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান।

খুলনা গেজেট/কেএম

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!