খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি
  আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি; গেজেট শিগগিরই

মণিরামপুরে পৃথক ভ্রাম্যমাণ আদালতের অভিযান, জরিমানা আদায়

মণিরামপুর প্রতিনিধি

যশোরের মণিরামপুরে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) পৃথক ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে বন বিভাগের অনুমতি এবং লাইসেন্স না থাকায় একাধিক স’মিল, অবৈধ যৌন উত্তেজক ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অভিযোগে ফার্মেসীসহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে জরিমানা আদায় করেছেন।

বুধবার উপজেলার বিভিন্ন অঞ্চলে অভিযানের বিষয় নিশ্চিত করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধূরী।

জানা যায়, উপজেলার নেহালপুর বাজারে আব্দুল মজিদের স’মিলে অভিযান চালিয়ে ২ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে, উপজেলার খেদাপাড়া বাজারে শহিদুজ্জমান ও জাহাঙ্গীর আলমের ফার্মেসীতে অভিযান পরিচালনা করে অবৈধ যৌন উত্তেজক জিনসেং মেয়াদোত্তীর্ণ ও বেশি দামে ঔষধ বিক্রির অভিযোগে মালিকদ্বয়কে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া, প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় উপজেলার ভান্ডারিয়া মোড় ও রোহিতা বাজারে সরোয়ার হোসেন ও তরিকুল ইসলামের স’মিলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অপরদিকে, উপজেলার বাকোশপোল বাজারে সেলিম হোসেন ও ভান্ডারিয়া মোড়ের মিলন হোসেনের হোটেলে অভিযান চালিয়ে অপরিচ্ছন্ন পরিবেশের খাবার বিক্রির অভিযোগে ৩ হাজার করে জরিমানা আদায় করা হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!