খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

নৌকা না পেয়ে বিএনপিতে যোগ দিলেন আ’লীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, যশোর

দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে থেকে অবশেষে বিএনপিতে যোগ দিলেন খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম এরশাদ আলী। স¤প্রতি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা মার্কা না পেয়ে তিনি বিএনপিতে যোগ দিয়েছেন। শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে থানা বিএনপির সভাপতি অ্যাড. শহীদ ইকবালের মণিরামপুরের বাসভবনে গিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগ দেন। এসময় ধানের শীষের তোড়া ও ফুল দিয়ে তাকে বরণ করে নেন শহীদ ইকবাল।

যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খেদাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন, থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য নাজমুস সাদাত, একে আজাদ, মুক্তার হোসেন, থানা ছাত্রদলের আহবায়ক ওলিয়ার রহমান প্রমুখ।
এরশাদ আলী দীর্ঘদিন খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সম্প্রতি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে তিনি নৌকার মনোনয়ন চেয়ে ব্যর্থ হন। এরপর তিনি দল পরিবর্তন করলেন। এরশাদ আলী উপজেলার হেলাঞ্চি গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে এরশাদ আলী বলেন, কোনো কারণ নেই। বিএনপিকে ভালবেসে যোগদান করেছি।

খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মোমিন বলেন, এরশাদ আলী দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাধারণ সম্পাদক ও সর্বশেষ ইউনিয়ন কমিটির সদস্য ছিলেন। গত ৫ বছর ধরে তিনি কোনো কমিটিতে নেই।

খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম জিন্নাহ বলেন, এরশাদ আলী একসময় জাতীয় পার্টি, পরবর্তীতে বিএনপি করেছেন। পরে তিনি আওয়ামী লীগে যোগ দিয়ে ইউনিয়ন কমিটিতে ছিলেন। তিনি বলেন, কয়েকদিন আগে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে এরশাদ আলী নৌকার মনোনয়ন চেয়েছেন। পরে দল আমাকে নৌকা দিলে তিনি বিদ্রোহী প্রার্থী আব্দুল হকের পক্ষে কাজ করেছেন। তিনি আরো বলেন, যে ব্যক্তি নৌকার বিরোধীতা করতে পারেন। তিনি দলে না থাকলে খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কোনো ক্ষতি হবে না।

মণিরামপুর থানা বিএনপির সভাপতি শহীদ ইকবাল হোসেন বলেন, শনিবার বিকেলে এসএম এরশাদ আলী আমার বাসায় এসে বিএনপিতে যোগদানের ইচ্ছা পোষণ করেন। পরে তিনি আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগ দেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!