খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

মণিরামপুরে নিখোঁজের ৯দিন পর গার্মেন্টস ব্যবসায়ী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের মণিরামপুরে নিখোঁজের ৯দিন পর উদ্ধার হয়েছেন গার্মেন্টস ব্যবসায়ী মোজাফ্ফর হোসেন। বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বেগারীতলায় স্থানীয়রা তাকে অসুস্থ অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ মোজাফ্ফরকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) সকালে থানা পুলিশ স্বজনদের কাছে মোজাফ্ফরকে হস্তান্তর করে। তিনি উপজেলার কামালপুর গ্রামের জয়নাল মোড়লের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, গত ২৫ জানুয়ারি রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় মোজাফ্ফর হোসেন। এ ঘটনায় পরদিন স্ত্রী খাদিজা খাতুন মণিরামপুর থানায় সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের ৯দিন পর রাত সাড়ে ১১টার দিকে বেগারীতলায় নৈশপ্রহরী ওয়াজেদ আলী, আতিয়ার রহমান ও শাহীন হোসেন অসুস্থ অবস্থায় মোজাফ্ফরকে দেখতে পান। এসময় তারা থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এরপর তার কাছ থেকে তথ্য সংগ্রহ শেষে শুক্রবার ভোরে স্বজনদের হাতে মোজাফ্ফরকে হস্তান্তর করেন।

মোজাফফর হোসেন বলেন, ব্যবসা প্রতিষ্ঠান সংক্রান্ত জটিলতায় তিনি ঢাকার সাভারে চলে যান। যাওয়ার পথে তার মোবাইল হারিয়ে যায়। এসময় তার মনের অবস্থা ভালো ছিল না। এ জন্য তিনি পরিবারের সঙ্গে যোগাযোগ করেননি। গতরাতে আমি ঢাকা থেকে বাড়ি ফিরছিলাম। আমাকে বহন করা বাসটি যশোর শহরের মনিহার মোড়ে নামিয়ে দেয়। এরপর ইজিবাইকে চড়ে মণিরামপুরে রওনা হই। ইজিবাইকের চালক মণিরামপুরে যেতে রাজি না হওয়ায় বেগারিতলা বাজারে নামিয়ে দেন। এরপর হেঁটে আসার সময় বেগারিতলা বাজারে পড়ে যাই। পরে পুলিশ আমাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়। সেখান প্রাথমিক টিকিৎসা শেষে থানায় রাখে। ভোরে আমাকে স্ত্রীর হাতে তুলে দিয়েছে।

বেগারিতলা বাজারের নৈশপ্রহরী ওয়াজেদ আলী বলেন, বৃহস্পতিবার রাত ১১টায় যশোরের দিক থেকে দৌড়ে এসে বেগারীতলা বাজারে অজ্ঞান হয়ে পড়ে যান এক ব্যক্তি। একটু সুস্থ হওয়ার পর আমরা তাঁর পরিচয় জেনে থানায় খবর দিই।
বিষয়টি নিয়ে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান বলেন, মোজাফ্ফর হোসেন আত্বগোপনে ছিলেন। উদ্ধারের পর তাঁকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!