খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

মণিরামপুরে ছুরিকাঘাত করে ব্যবসায়ীর টাকা ছিনতাই

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে ছুরিকাঘাত করে নারায়ন চন্দ্র দাস (৬৫) নামের এক ব্যবসায়ীর কাছ থেকে ৩০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ৭ টার দিকে পৌর শহরের তাহেরপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত নারায়ন দাসকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। নারায়ন দাস তাহেরপুর গ্রামের মৃত নকুল চন্দ্র দাসের পুত্র। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি।

দূর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত নারায়ন দাসের পুত্র সঞ্জয় দাস জানান, তাদের মুড়ির মিল ও তেলের ব্যবসা রয়েছে। ব্যবসা প্রতিষ্ঠান সংলগ্ন তাদের বাড়ি। ঘটনার কিছুক্ষণ আগে তার বাবা টাকা ভর্তি ব্যাগ নিয়ে দোকান থেকে বের হয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে পূর্ব থেকেই ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার গতিরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় দুর্বৃত্তদের দিকে টর্স লাইট মারলে তার বাবার বুকে ও হাতে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনা জানার পরপরই ঘটনাস্থলে গেলেও ছিনতাইকারীদের পাওয়া যায়নি। তবে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাইয়ের সাথে জড়িতদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!