খুলনা, বাংলাদেশ | ৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা দিল বিএনপি ও জামায়াত
  শ্রম আইন লঙ্ঘন : স্থায়ী নয় ২৩ মে পর্যন্ত জামিনে থাকবেন ড. ইউনূস
  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩

মণিরামপুরে করোনার টিকা পেলো ৯৩৯ এইচএসসি পরীক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের মণিরামপুর উপজেলায় এইচএসসি পরীক্ষার্থীদের করোনার টিকা দেয়া শুরু হয়েছে। সোমবার (২২ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার চারটি কলেজের ৯৩৯ জন পরীক্ষার্থীকে ফাইজারের টিকা দেয়া হয়েছে। এসব কলেজগুলো হলো, মণিরামপুর সরকারি কলেজের ৩৫৯ জন, মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের ৩৬৪ জন, বালিয়াডাঙা খানপুর কলেজের ১০৯ জন ও মাতৃভাষা কলেজের ১০৭ জন পরীক্ষার্থী।

এদিন সকাল ৯টায় মণিরামপুর উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে এ টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম। এসময় উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিকাশ চন্দ্র সরকার প্রমুখ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিকাশ চন্দ্র সরকার বলেন, মঙ্গলবার ও বুধবার একই স্থানে বিভিন্ন কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের টিকা দেয়া হবে। তিন দিনে উপজেলার ১৮টি কলেজের ২ হাজার ৭৮৯ জন পরীক্ষার্থী এ টিকা গ্রহণ করবেন।

এদিকে, মনিরামপুরে ইউনিয়ন ভিত্তিক গণটিকার দ্বিতীয় ডোজ চলছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) উপজেলার রোহিতা, খেদাপাড়া, ঢাকুরিয়া, হরিদাসকাটি, হরিহরনগর, ঝাঁপা, মশ্মিমনগর ও চালুয়াহাটি ইউনিয়নে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ২ হাজার করে ১৬ হাজার সিনোফার্ম টিকার দ্বিতীয় ডোজ দেয়া হবে। এর আগে গত শনিবার উপজেলার ৮টি ইউনিয়নে ২ হাজার করে ১৬ হাজার জনকে এ টিকা দেয়া হয়েছিলো। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ এ তথ্য নিশ্চিত করেছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!