খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

‘ভোটাররা শুধু মুখে মুখেই পরিবর্তনের কথা বলেন’

ফুটবল ক্যারিয়ারে উজ্জ্বল কাজী সালাউদ্দিন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হওয়ার ১২ বছরেও প্রত্যাশিত উন্নয়ন করতে পারেননি, এমন অভিযোগ এনে বাফুফেতে পরিবর্তনের ডাক দিয়েছিলেন ফুটবল সংশ্লিষ্টরা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও হঠাও সালাহ উদ্দিন হ্যাশ ট্যাগে ভরে যায়। তবে ভোটাররা পরিবর্তনের কথা বললেও আসলে পরিবর্তন চান না, বাফুফে নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পরাজিত হয়ে এমন ক্ষোভ প্রকাশ করেছেন শেখ মোঃ আসলাম। বাফুফের সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচন করে আবদুস সালাম মুর্শেদীর বিপক্ষে ৪৭ ভোটের ব্যবধানে হেরে যান তিনি।

তিনি বলেছেন, প্রমাণিত হল- ভোটাররা মুখে মুখেই পরিবর্তনের কথা বলেন। মূলত তারা পরিবর্তন চান না। এতে যেমন আমাদের ব্যর্থতা রয়েছে, তেমনি ভোটারদেরও।

শনিবার রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত বাফুফে নির্বাচনে ৯৪ ভোট পেয়ে টানা চতুর্থবারের মতো নির্বাচিত হয়েছেন কিংবদন্তি ফুটবলার কাজী সালাউদ্দিন। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে সভাপতি পদে নির্বাচন করা বাদল রায় পেয়েছেন ৪০ ভোট। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে সভাপতির চেয়ার দখলের লড়াই করা শফিকুল ইসলাম মানিক পেয়েছেন মাত্র ১ ভোট।

সহ-সভাপতির চার পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছেন আটজন প্রার্থী। এই আটজন প্রার্থীর মধ্যে ইমরুল হাসান পেয়েছেন (৯১), কাজী নাবিল আহমেদ (৮৯) এবং ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আতাউর রহমান ভূঁইয়া মানিক।

তবে সাবেক দুই সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়াল সমান ৬৫ ভোট পেয়েছেন। এই দুই প্রার্থীর মধ্য থেকে একজনকে নির্বাচিত করতে ফের নির্বাচন হবে।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!