খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

ভাষা শহিদদের প্রতি ওজোপাডিকো’র শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক

ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিঃ (ওজোপাডিকো)। রবিবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৭ টায় স্বাস্থ্য বিধি মেনে সীমিত আকারে শহিদ হাদিস পার্কের কেন্দ্রীয় শহিদ মিনারে পুস্পমাল্য অর্পণ করেন ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শফিক উদ্দিন।

মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদার সাথে পালন উপলক্ষ্যে সংস্থার আওতাধীন সকল দপ্তর ভবনে সুর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু করা হয়। বেলা ১১ টায় ওজোপাডিকো’র সম্মেলন কক্ষে অনলাইনে স্বাস্থ্যবিধি অনুসরন করে ভাষা আন্দোলনের উপর শহিদদের স্মৃতির উদ্দেশ্যে এবং বঙ্গবন্ধু ও ভাষা আন্দোলন বিষয়ক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভার্চুয়ালি (অনলাইন) সভায় সভাপতিত্ব করেন প্রধান প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ শফিক উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন নির্বাহী পরিচালক (অর্থ) রতন কুমার দেবনাথ ও নির্বাহী পরিচালক (প্রকৌশল) মোঃ আবু হাসান। ওজোপাডিকো’র সকল দপ্তর প্রধানসহ কর্মকর্তাগণ ভার্চুয়ালি (অনলাইন) সভায় অংশগ্রহণ করেন। সভায় সঞ্চালনের দায়িত্ব পালন করেন ব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ নাজমুল হুদা।

প্রধান অতিথি শুরুতে ১৯৫২ সালের এই দিনে যারা নিজের জীবন উৎসর্গ করে আমাদেরকে দিয়েছেন মাতৃভাষা বাংলায় কথা বলা এবং মাকে মা বলে ডাকার স্বাধীনতা। সালাম, বরকত, রফিক, জব্বারসহ নাম না জানা ভাষা শহিদদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!