খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

ভারতে একদিনে আরও ৫৮৭ প্রাণহানি, আক্রান্ত ৪৬৭৯০

আন্তর্জাতিক ডেস্ক

ভারতে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ৫৮৭ জন মারা গেছেন। এ নিয়ে দেশটিতে ১ লাখ ১৫ হাজার ১৯৭ জনের মৃত্যু হলো। এই সময়ে করোনা আক্রান্ত হয়েছেন ৪৬ হাজার ৭৯০ জন। ২৯ জুলাইয়ের পর দেশটিতে এই প্রথম দৈনিক আক্রান্তের সংখ্যা ৫০ হাজারের নীচে নামল। এখনও পর্যন্ত ৭৫ লাখ ৯৭ হাজার ৬৩ জন মানুষ প্রাণঘাতি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬৯ হাজার ৭২০ জন। মোট সুস্থ ৬৭ লাখ ৩৩ হাজার ৩২৮ জন। মঙ্গলবার সকালে ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত করোনার সর্বশেষ এই তথ্য জানিয়েছে এনডিটিভি।

করোনা সংক্রমণ ও মৃত্যুর হিসাবে শীর্ষে রয়েছে ভারতের মহারাষ্ট্র। রাজ্যটিতে এখনও পর্যন্ত ১৬ লাখ ১ হাজার ৩৬৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৪২ হাজার ২৪০ জনের। অন্ধ্রপ্রদেশ রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ৭ লাখ ৮৬ হাজার ৫০। এখনও পর্যন্ত ৬ হাজার ৪৫৩ জনের প্রাণহানি হয়েছে। কর্নাটকে মোট আক্রান্তের সংখ্যা ৭ লাখ ৭০ হাজার ৬০৪। তামিলনাড়ুতে ৬ লাখ ৯০ হাজার ৯৩৬ জন এখনও পর্যন্ত সংক্রমিত হয়েছেন কর্নাটকে করোনায় মৃত্যু হয়েছে ১০ হাজার ৫৪২ জনের। তামিলনাড়ুতে সংখ্যাটা ১০ হাজার ৬৯১।

উত্তরপ্রদেশে মোট আক্রান্তের সংখ্যা ৪ লাখ ৫৬ হাজার ৮৬৫। মারা গেছেন ৬ হাজার ৬৮৫ জন কোভিড রোগী। কেরালায় এ পর্যন্ত ৩ লাখ ৪৬ হাজার ৮৮১ জনের করোনা শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ১ হাজার ১৮২ জনের।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!