খুলনা, বাংলাদেশ | ৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা দিল বিএনপি ও জামায়াত
  শ্রম আইন লঙ্ঘন : স্থায়ী নয় ২৩ মে পর্যন্ত জামিনে থাকবেন ড. ইউনূস
  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩

ভলিবলে নড়াইল জেলা আনসার-ভিডিপি ক্লাব চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক

খুলনা রেঞ্জ পর্যায় জেলা আনসার ও ভিডিপি আন্তঃ ক্লাব ভলিবল খেলায় নড়াইল জেলা আনসার-ভিডিপি ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) খুলনার রূপসা ইলাইপুরের ৩ আনসার ব্যাটালিয়নের সদর দপ্তর মাঠে ভলিভল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনালে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার শ্রীফলকাঠি আনসার-ভিডিপি ক্লাবকে ২-০ সেটে পরাজিত করে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া বহুমুখী আনসার-ভিডিপি ক্লাব রেঞ্জ পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। আর শ্রীফলকাঠি আনসার-ভিডিপি ক্লাব রানার্স আপ হয়।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলকে ট্রফি তুলে দেন খুলনা রেঞ্জের রেঞ্জ কমান্ডার উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইল জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস, খুলনার জেলা কমান্ড্যান্ট মো: সেলিমুজ্জামান, সাতক্ষীরা জেলা কমান্ড্যান্ট জনাব মোরশেদা খানম, ভেন্যু আয়োজক ৩ আনসার ব্যাটালিনের অধিনায়ক চন্দন দেবনাথ, ৩ আনসার ব্যাটালিনের সার্কেল অ্যাডজুট্যান্ট (কোম্পনী কমান্ডর) মোহাম্মদ নুরুজ্জামান, সাতক্ষীরা জেলার সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তাসহ ৩ আনসার ব্যাটালিয়নের সকল পদবীর ব্যাটালিয়ন আনসার সদস্যরা।

অনুষ্ঠান আয়োজকরা জানায়, “শান্তি শৃঙ্খলা উন্নয়ন ও নিরাপত্তায় সর্বত্র আমরা” এই শ্লোগান নিয়ে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। আনসার বাহিনী যেমন শৃঙ্খলা, নিরাপত্তা এবং অপারেশনাল কাজে অন্য বাহিনীর সমকক্ষ তেমনি খেলাধুলার ক্ষেত্রেও ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল- এ মূলমন্ত্র সামনে রেখে আঞ্চলিক পর্যায়ের খুলনা রেঞ্জের ১০টি জেলার প্রতিটি উপজেলায় আনসার-ভিডিপি ক্লাব/সমিতিগুলো সক্রিয় রাখা, সদস্যদের শারীরিক যোগ্যতা ও দক্ষতা বৃদ্ধি এবং মানসিক বিকাশের জন্য প্রাথমিক পর্যায়ে প্রতিটি জেলার প্রতিটি উপজেলার ক্লাব/সমিতির মধ্যে জেলা পর্যায়ে খেলা অনুষ্ঠিত হয়।

জেলা পর্যায়ে উত্তীর্ণ ক্লাবগুলোর মধ্যে প্রতিটি জেলা থেকে উত্তীর্ণ ক্লাব সাথে প্রতিযোগিতায় নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া বহুমুখী আনসার-ভিডিপি ক্লাব এবং সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার শ্রীফলকাঠি আনসার-ভিডিপি/ক্লাব সমিতি এই ২টি দল ফাইনাল পর্বে জন্য উত্তীর্ণ হয়। আজ ফাইনালে নড়াইল জেলা চ্যাম্পিয়ন হয়েছে।

খুলনা গেজেট /এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!