খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

জলাবদ্ধতা নিরসনে টিআরএম প্রকল্প চালুসহ আমডাঙ্গা খাল সংস্কারের দাবিতে অবস্থান ধর্মঘট

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে ভবদহের জলাবদ্ধতা নিরসনে টিআরএম প্রকল্প চালুসহ আমডাঙ্গা খাল সংস্কারের দাবিতে অভয়নগর উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থান ধর্মঘট কর্মসূচী পালিত হয়েছে। শনিবার বেলা ১১টা থেকে বিকাল পর্যন্ত তিন ঘন্টাব্যাপী অবস্থান ধর্মঘট পালিত হয়। ভবদহ পানি নিষ্কাশন আন্দোলন কমিটির আহবানে এই অবস্থান ধর্মঘট কর্মসূচী অনুষ্ঠিত হয়।

অবস্থান ধর্মঘট চলাকালে ভবদহ পানি নিষ্কাশন আন্দোলন কমিটির আহবায়ক এনামুল হক বাবুলের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সানা আবদুল মান্নান, নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, ইউপি চেয়ারম্যান বিকাশ রায় কপিল, নাদির হোসেন মোল্যা, বিষ্ণুপদ দত্ত, সাবেক ইউপি চেয়ারম্যান ফিরোজ আলম, স্থানীয় আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা অধির কুমার পাড়ে প্রমুখ।

অবস্থান ধর্মঘট চলাকালে বক্তারা ভবদহের জলাবদ্ধতা নিরসনে আমডাঙ্গা খালের ব্লক অপসারণ করে খালের গভীরতা ও প্রশস্থতা বৃদ্ধি করা, হরি-টেকা ও শ্রী নদীতে ২০কিলোমিটার পাইলট চ্যানেল খনন করা, ভবদহের স্লুইচ গেটে বৈদ্যুতিক সেচপাম্প স্থাপন, পানিবন্দি মানুষের জন্য রিলিফ চালু করা এবং বিল কপালিয়ায় টিআরএম প্রকল্প চালু করার জোর দাবি জানান। অবস্থান ধর্মঘট শেষে নেতৃবৃন্দ অভয়নগর উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি পেশ করেন।

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!