খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
  বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক কোন মামলা নেই : প্রধানমন্ত্রী
  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

বেবি বাম্প নিয়েই শুটিংয়ে ফিরলেন নুসরাত

বিনোদন ডেস্ক

সম্প্রতি শুটিংয়ে ফিরেছেন নুসরাত জাহান। একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন এই নায়িকা। সেই লুক প্রকাশ্যে না এলেও, সেটে একটি কালো রঙের হুডি পরে হাজির ছিলেন তিনি। সামাজিক মাধ্যমে সেদিনের এক সেলফি প্রকাশ করেছেন এই তারকা।

নিখিলের সঙ্গে সম্পর্কের টানাপড়েন ও যশের সঙ্গে প্রেমের খবরে কয়েকমাস ধরেই আলোচনায় রয়েছে নুসরাত। এর মাঝেই প্রকাশ্যে চলে আসে তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। তার কিছুদিনের মধ্যে সামাজিক মাধ্যমে অভিনেত্রী নিজেই তার বেবি বাম্পের ছবি শেয়ার করেন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে এক ভিডিওকে কেন্দ্র করে সংবাদের শিরোনামে এসেছিলেন নুসরাত জাহান। কালো পোশাক অভিনেত্রীকে দেখা যাচ্ছে সুইমিংপুলে। ভেজা শরীরের ভিডিও দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ঝুঁকি নিলেই গল্প তৈরি হয়’।

অনুরাগীরা তার লেখা পড়ে প্রশ্ন করেন, জীবনের এই সিদ্ধান্তগুলোকে তিনি কি ‘ঝুঁকি’-র আখ্যা দিতে চাইছেন? তা হলে কি ‘সিঙ্গল মাদার’ হিসেবে সন্তানের লালন পালন করবেন?

টলিউড অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ নুসরাত জাহানের নতুন ভিডিওতে কটাক্ষের শেষ নেই। আবারও নিখিলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আক্রমণে ব্যস্ত অধিকাংশ নেটিজেন। ‘অবিশ্বাসী’, ‘অনেক বড় ঝুঁকি নিয়ে ফেলেছ তুমি। তাই গল্প তৈরি হয়ে গিয়েছে’, ইত্যাদি মন্তব্যে ভরা তার পোস্টে।

কিন্তু নুসরাত এই বিষয়ে পুরো নিশ্চুপ। আগেও জানিয়েছেন, তার জীবন তিনি নিজের মতো করে কাটাতে চান। সমাজে যারা পেছনে কথা বলেন তাদের তিনি ভয় পান না।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!