খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার

জীবননগর প্রতিনিধি

জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নে বেপরোয়া মোটরসাইকেল ধাক্কায় এক বৃদ্ধ মহিলা নিহত হয়েছেন। সোমবার সকাল ১০ ঘটিকার সময় আন্দুলবাড়ীয়া ইউনিয়নের কড়চাডাঙ্গা গ্রামের ঝোল পাড়ায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত ফাতেমা খাতুন (৬৫) কড়চাডাঙ্গার গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফাতেমা খাতুন সকালে রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতি একটি মোটরসাইকেল তার পিছন দিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। মোটরসাইকেলের ধাক্কার ফলে তিনি পিচ রাস্তার উপর পড়ে যায় এবং মারাত্মকভাবে আহত হন। এরপর স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে জীবননগর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বৃদ্ধার স্বামী ইদ্রিস আলী বলেন, তার স্ত্রী পারিবারিক কাজে রাস্তা পার হচ্ছিলেন পরবর্তীতে একটি দ্রুতগামী মোটরসাইকেল তার পিছনে ধাক্কা দেয় এর ফলে আমার স্ত্রী মাটিতে লুটিয়ে পড়ে এবং মারাত্মকভাবে আহত হন। এরপর আমরা জীবননগর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও তিনি জানান, দ্রুতগামী মোটরসাইকেলটি তার স্ত্রীকে ধাক্কা দিয়ে দ্রুততার সাথে পালিয়ে যায়। যার ফলে মোটরসাইকেল আরোহীকে ধরা বা সনাক্ত করা সম্ভব হয়নি।

শাহাপুর ক্যাম্পের সাব-ইন্সপেক্টর জমির উদ্দিন বলেন, দুর্ঘটনার কথা শোনা মাত্র আমরা ঘটনাস্থলে পৌঁছায় পরবর্তীতে আমরা জানতে পারি বৃদ্ধা জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেছেন। পরবর্তীতে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের লোকজনের নিকট আমরা লাশ হস্তান্তর করি। একই সাথে মোটরসাইকেল আরোহীকে গ্রেপ্তার করার জন্য ইতিমধ্যে আমরা অভিযান শুরু করেছি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!