খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

বেনাপোলে ১২টি সোনার বারসহ দুই পাচারকারী আটক

শার্শা প্রতিনিধি

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে এক কেজি ৪০০ গ্রাম ওজনের ১২টি সোনার বারসহ লিটন মিয়া (২৮) ও শাহাজান মন্ডল (৩২) নামে দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় পাচার কাজে ব্যবহৃত একটি মটর সাইকেলও জব্দ করা হয়। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে তাদেরকে আটক করা হয়।

আটক লিটন মিয়া বেনাপোল পোর্ট থানার পুটখালি গ্রামের পশ্চিমপাড়ার মোক্তার আলীর ছেলে ও শাহজাহান মন্ডল একই থানার পুটখালীর গ্রামের দক্ষিণপাড়ার আলী কদরের ছেলে।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল মনজুর-ই-এলাহী জানান. খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী বিওপির টহল দল গোপন সংবাদের ভিত্তিতে পুটখালী মসজিদ বাড়ি বিজিবি চেকপোষ্টের সামনে পাকা রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি মটর সাইকেল আটক করা হয়। পরে মটর সাইকেল আরোহী লিটন মিয়া ও শাহজাহান মন্ডল এর দেহ তল্লাশি করে ১২টি সোনার বার উদ্ধার করা হয়।যার ওজন ১২০.২০ ভরি। এবং আনুমানিক মূল্য ৯০ লাখ ৪০ হাজার ৭৭৮ টাকা ।

উদ্ধারকৃত সোনার বার ও মটর সাইকেলসহ আসামীদের বিরুদ্ধে স্বর্ণ পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান ওই বিজিবি কর্মকর্তা।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!