খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

বেনাপোলে ডলার ও রুপি সহ পাচারকারী আটক

শার্শা প্রতিনিধি

বেনাপোল আইসিপি বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ১২ হাজার ৫০০ আমেরিকান ডলার ও ২০ হাজার ভারতীয় রূপিসহ সহ কবির হোসেন (৪২) নামে এক মুদ্রা পাচারকারীকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি ) সন্ধ্যায় ভারত ফেরত এক বাংলাদেশি পাসপোর্টধারী যাত্রীর ব্যাগ থেকে বিপুল পরিমান এই ডলার ও রূপি জব্দ করা হয়। আটক কবির হোসেন গোপালগঞ্জের গুফরা গ্রামের কাঞ্চন আলীর ছেলে।

বিজিবি জানায়, পাসপোর্টধারী একজন বৈদেশিক মুদ্রা পাচারকারী বিপুল পরিমাণ ডলার ও ভারতীয় রূপির একটি চালান ভারত থেকে পাচার করে ঢাকায় নিয়ে যাবে বলে আগেই গোপন খবর আসে। এমন খবরের ভিত্তিতে বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আশরাফ হোসেন ও ল্যান্স নায়েক আব্দুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনালে অবস্থিত তল্লাশি কেন্দ্রে তার লাগেজ তল্লাশি করে ১২ হাজার ৫০০ আমেরিকান ডলার ও ২০ হাজার রূপি পাওয়া যায়। যা বাংলাদেশি টাকায় প্রায় সাড়ে ১১ লাখ টাকা।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা ডলার ও রুপিসহ একজন পাচারকারীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!