খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

বেনাপোলে আমদানিকৃত পণ্যের মধ্যে ফেনসিডিলসহ নিষিদ্ধ ঔষুধ আটক

বেনাপোল প্রতিনিধি

বেনাপোলে আমদানিকৃত পণ্যের ভিতর মিলল নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেনসিডিল ও যৌন উত্তেজক ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের ঔষুধ। ঢাকার আমদানিকারক প্রতিষ্ঠান স্মার্ট লাইফ ফুটওয়ার ইন্ডাস্ট্রিজ রবিবার (৭ আগষ্ট) মাইক্রাসল পিটি নামে একটি পন্য আমদানি করেন। যার আমদানি মুল্য ৩৭ হাজার মার্কিন ডলার। পন্যচালানটির রপ্তানিকারক প্রতিষ্ঠানের নাম এসএস ব্লু-কম ইন্ডাস্ট্রি রাজস্থান ভারত।

ভারতীয় ট্রাক নং ডাব্লিউ বি-৪১, ০৯১৮ গাড়ি আজ সকালে বেনাপোল বন্দরে প্রবেশের পর বিশেষ গোপন খবরে কাস্টমস গাড়িটি বন্দর থেকে কাস্টম হাউজে এনে বিভিন্ন গোয়েন্দা সংস্থার সামনে গাড়ির ত্রিপোল খুলে ৫৯৯ বোতল ভারতীয় ফেনসিডিল এবং বিভিন্ন ধরনের ঔষধ খুঁজে পায়। সেজুতি এটারপ্রাইজ নামক একটি সিএন্ডএফ এজেন্ট পন্যচালানটি খালাশের আগেই কাস্টমসের জালে ধরা পড়ে গেল চোরাই পণ্যভর্তি ট্রাকটি।

বেনাপোল কাস্টমসের যুগ্ম কমিশনার আব্দুর রশিদ মিয়া জানান, দীর্ঘদিন ধরে একটি চক্র আমদানি পন্যবাহী ট্রাকে চোরাচালানের মালামাল পাচার করছে। গত ৩ মাসে এ ধরনের অনেকগুলা চালান আটক করা হয়েছে। ট্রাকের চালক আমদানিকার এবং সিএন্ডএফ এজেন্টের বিরুদ্ধে থানায় ফৌজদারি মামলা রুজু করা হয়েছে।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!