খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

নির্বাচনে অংশ নিতে আজ পদত্যাগ করছেন কেসিসি মেয়র

 নিজস্ব প্রতিবেদক

শেষ কর্মদিবসেও ব্যস্ত সময় পার করলেন খুলনা সিটি করপোরেশন (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক। ২০১৮ সালে সিটি নির্বাচনে বিজয়ের মধ্যে  দ্বিতীয় মেয়াদে দায়িত্ব শুরু করেন নগর আওয়ামী লীগের সভাপতি বর্ষিয়ান এই নেতা। সেই হিসেবে মেয়র হিসেবে তাঁর দুটি মেয়াদ শেষ হচ্ছে। এরমধ্যে ২০০৮ সালে তিনি প্রথমবার মেয়র ছিলেন।  ২০১৮ সালের ২৫ সেপ্টেম্বর সিটি মেয়র তালুকদার খালেক দ্বিতীয় মেয়াদে দায়িত্ব গ্রহণ করেন।

সবকিছু ঠিক থাকলে আজ বৃহস্পতিবার (১১ মে) পদত্যাগের মধ্য দিয়ে দ্বিতীয় দফার দায়িত্ব শেষ হবে। নির্বাচনী আইন অনুযায়ী আসন্ন ১২ জুন নির্বাচনে প্রার্থী হতে তিনি এই পদ ছাড়ছেন। তিনি ইতিমধ্যে আওয়ামী লীগের মনোনয়ন লাভ করেছেন।

সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক জানান, বৃহস্পতিবার বেলা ৩টায় ঢাকায় গিয়ে স্থানীয় সরকার মন্ত্রীর কাছে পদত্যাগপত্র জমা দেব। পরে ১৬ মে কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেব।

এদিকে বুধবার (১০ মে) শেষ কর্মদিবসে ব্যস্ত সময় পার করেছেন সিটি মেয়র। তিনি বেলা ১১টায় নগর ভবনে বিগত দিনের উন্নয়ন ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরতে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হন।

সংবাদ সম্মেলন সিটি মেয়র নগর উন্নয়নে বাস্তবায়িত ও বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্পের সার্বিক অবস্থা তুলে ধরেন।

সিটি করপোরেশন সূত্র জানায়, মেয়র সকাল থেকেই ব্যস্ত সময় পার করেন। তিনি বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন। এরমধ্যে  নগর সংলগ্ন হরিণটানা খালের বর্তমান অবস্থা সরেজমিন পরিদর্শন করেন  মেয়র তালুকদার আব্দুল খালেক।  বিকেলে নগর ভবনের জিআইজেড মিলনায়তনে  নেদারল্যান্ডস সরকারের অর্থায়নে খুলনা মহানগরীর ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে গৃহীত ওয়াটার এ্যাজ লেভারেজ প্রকল্পের উপদেষ্টা কমিটির এক সভায় অংশ নেন। তাছাড়া দিনভর বিভিন্ন সংগঠন, ব্যক্তি ও প্রতিনিধিদের সাথে মতবিনিময়, সাক্ষাৎ করে সময় পার করেন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!