খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

বৃদ্ধ পিতাকে রাস্তায় ফেলে গেল সন্তান, হাসপাতালে ভর্তি করলেন পুলিশ !

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে বৃদ্ধ পিতা মোঃ আজিজুলকে (৯০) রাস্তায় ফেলে গেল সন্তান। যে সন্তানের জন্য আমৃত্যু জীবনের সাথে সংগ্রাম করেছেন, নিজের সুখ-স্বাছন্দ্য ত্যাগ করে সন্তানের মুখে হাসি ফুটিয়েছেন সেই জন্মদাতা পিতাকেই গভীর রাতে প্রচন্ড শীতের মধ্যে রাস্তার পাশে ফেলে গেল সন্তান।

এমন হৃদয়বিদারক ও অমানবিক ঘটনাটি ঘটেছে উপজেলার হিজলা ইউনিয়নের আমবাড়ি-বাবুগঞ্জ বাজার সড়কে। বৃদ্ধ আজিজুলের বাড়ি সাতক্ষীরা জেলার জীবন নগর এলাকার হালদা গ্রামে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় অসুস্থ পিতা আজিজুলকে চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়নের আমবাড়ি-বাবুগঞ্জ বাজার সড়কের পাশে ফেলে রেখে যান তার সন্তান। শনিবার (৬ ফেব্রুয়ারি) সকাল ৭ টার দিকে রাস্তার পাশে বিবস্ত্র অবস্থায় ওই বৃদ্ধ পিতাকে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ও স্থানীয় ইউনিয়ন পরিষদের এক সদস্যের সহায়তায় ওই বৃদ্ধকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হিজলা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সদস্য মোঃ বাদশা শেখ বলেন, শনিবার সকাল ৭ টার দিকে আমবাড়ি-বাবুগঞ্জ রাস্তার পাশে এক বৃদ্ধকে কে-বা কারা ফেলে রেখে গেছে, এমন সংবাদ শুনে আমি তাৎক্ষণিক ভাবে ঘনটাস্থলে ছুটে যাই। ওই বৃদ্ধ পিতাকে প্রয়োজনীয় শীতের কাপড় পরিয়ে চিতলমারী থানায় জানাই। খবর শুনে থানা পুলিশ তাকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মামুন হাসান জানান, স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য ও পুলিশ বৃদ্ধ পিতা আজিজুলকে হাসপাতলে ভর্তি করে। তার প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য সমাজ সেবা অফিসের সাথে যোগাযোগ করা হচ্ছে।

তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক জানান, খবর শুনে ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধকে পুলিশ উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সার্বিকভাবে চিতলমালী থানা পুলিশ তার খোঁজ-খবর রাখছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। প্রাথমিকভাবে উদ্ধারকৃত ব্যক্তির নাম আজিজুল (৯০) বলে জানা গেছে। তার সন্তানের নাম আবুল। বাড়ি সাতক্ষীরার জীবন নগর এলাকার হালদা গ্রামে।

 

খুলনা গেজেট/এমএইচবি

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!