খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

বুর্জ খলিফায় অ্যাকশনের ঝলক দেখাবেন শাহরুখ-জন

বিনোদন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খান তাঁর ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেছেন মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে গেল বছরের ১৮ নভেম্বর। প্রথম ধাপের সেই শুটিং শেষ হয়েছে ২৪ ডিসেম্বর। একাধিক সূত্রের বরাতে এসব খবর প্রকাশ করেছে ভারতের শীর্ষ গণমাধ্যমগুলো।

একাধিক সূত্রের বরাতে বলিউড হাঙ্গামা সবশেষ জানিয়েছিল, পরিচালক সিদ্ধার্থ আনন্দ ১০ সদস্যের রিসার্চ দল নিয়ে দুবাই উড়াল দেবেন। ফেব্রুয়ারিতে শুটিং শুরু হওয়ার আগে ২৫ দিন সেখানে থাকবে দলটি। সেখানে অ্যাকশন দৃশ্যের শুটিং হবে। শাহরুখ ও দীপিকাকে ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ এজেন্টের ভূমিকায় দেখা মিলবে। আর ডিম্পল কাপাডিয়া থাকবেন দলনেতা। দুবাইয়ের বিজনেস বে, মায়দান ব্রিজসহ একাধিক লোকেশনে দৃশ্যধারণের পরিকল্পনা আছে ‘পাঠান’ টিমের। আর আবুধাবিতে জন আব্রাহাম ও শাহরুখের কিছু দৃশ্যের শুট হবে।

এবার গণমাধ্যমটির খবর, শাহরুখ খান এবং জন আব্রাহাম বুর্জ খলিফায় অ্যাকশন দৃশ্যের শুট করতে চলেছেন। এই দৃশ্যের শুটিং হবে টাওয়ারের ভেতরে। ‘মিশন : ইম্পসিবল-ঘোস্ট প্রোটোকল’ সিনেমার মতো অ্যাকশন দৃশ্যের দেখা মিলবে সিনেমায়। গত সপ্তাহে ‘পাঠান’ টিম চলন্ত গাড়ি ও বাস নিয়ে কোকাকোলা অ্যারেনায় শুটিং করেছিল। এবার টিম বুর্জ খলিফায় যাবে।

যদিও ওই প্রতিবেদনে শাহরুখ-জন কবে শুটিংয়ে অংশ নেবেন, সে তথ্য জানানো হয়নি। এ ছাড়া গত সপ্তাহের শুটিংয়ে শাহরুখ দুবাইয়ে উপস্থিত ছিলেন কি না, তা নিয়ে গুঞ্জন রয়েছে। কারণ, সম্প্রতি মুম্বাইয়ের একটি বিমানবন্দরে শাহরুখের দেখা মিলেছে।

২০২১ সালের দীপাবলিতে মুক্তি পেতে পারে শাহরুখের নতুন এই সিনেমা। যদিও এই সিনেমার সব খবর গোপন রাখতে চাইছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। সে জন্য সিনেমাটি নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা বা খবর আসেনি।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!