খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

বিয়ের ছয়দিন পর প্রাণ হারাল নববধূ, মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

যশোর প্রতিনিধি

বিয়ের ছয়দিন পর যশোরের ঝিকরগাছায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সুরাইয়া হাসান কাকন (২২) নামে এক নববধূ নিহত হয়েছে। সে পৌর সদরের কৃষ্ণনগর গ্রামের বকুল হোসেনের মেয়ে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা পালপাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

শুক্রবার (০৪ জুন) সকালে উপজেলার আলিয়া মাদরাসা মাঠে নিহতের নামাজে জানাজা শেষে পৌর কবরস্থানে দাফন করা হয়।

এ ঘটনায় নিহতের স্বামী ইমরান হোসেন ও তার ভাই লাল্টু হোসেন আহত হয়েছেন। তারা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত লাল্টুর হাত এবং পায়ের কয়েক স্থান ভেঙে গেছে। আহত দু’ভাইয়ের বাড়ি উপজেলা পৌর সদরের কীর্তিপুর গ্রামে।

নিহতের বন্ধু আরাফাত হোসেন শান্ত জানান, কয়েক বছর প্রেমের পর গত ২৯ মে কাকন ও ইমরানের বিয়ে হয়। কিন্তু মেহেদির রঙ না শুকাতেই বিয়ের মাত্র ছয়দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় পরপারে চলে গেল কাকন। দুর্ঘটনার পর সড়কে স্ত্রীর নিথর দেহ কোলে নিয়ে স্বামী ইমরান দাড়িয়ে বুকফাটা আর্তনাদ করছিলেন।

তিনি আরও বলেন, ইমরানের মা যশোর জেনারেল হাসপাতালে ভর্তি ছিল। বৃহস্পতিবার রাতে নববধূ ও বড় ভাইকে সাথে নিয়ে একই মোটরসাইকেলে তারা মাকে দেখতে হাসপাতালে যাচ্ছিলেন। পথে যশোর-বেনাপোল মহাসড়কে ঝিকরগাছা পালপাড়ায় একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে তারা রাস্তায় ছিটকে পড়ে। এসময় পেছন থেকে আসা দ্রুতগামী পিকআপ তাদের চাপা দিলে ঘটনাস্থলেই নববধূ কাকনের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে লাশ উদ্ধার করে।

এদিকে, মণিরামপুরে মোটরসাইকেলের ধাক্কায় আমিন মোল্লা (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার (০৪ জুন) সকাল নয়টার দিকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে বৃহস্পতিবার রাত আটটার দিকে মণিরামপুর-নেহালপুর সড়কের কামালপুর মোড়ে তিনি দুর্ঘটনার শিকার হন। নিহত আমিন মোল্লা উপজেলার কামালপুর ওয়ার্ডের কাউন্সিলর বাবুল আক্তারের পিতা।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!