খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

বিশ্বকাপ বাছাইয়ে ভোরে ব্রাজিলের প্রতিপক্ষ ভেনুজুয়েলা

ক্রীড়া প্রতিবেদক

চোটের কারণে গুরুত্বপূর্ণ ম্যাচে দলের সেরা তারকা নেইমারকে পাচ্ছে না ব্রাজিল। তবু জয়ের আশা ছাড়ছে না পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। বরং নেইমারকে ছাড়াই জিততে চায় তারা। গতকাল বুধবার সংবাদমাধ্যমের সামনে এমনটাই জানালেন, দলের আরেক তারকা গাব্রিয়েল জেসুস। কাতার বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে শনিবার সকালে ভেনেজুয়েলার মুখোমুখি হবে ব্রাজিল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায়। নেইমারবিহীন ম্যাচটিতে জয়ের ব্যাপারে আশাবাদী জেসুস।

গোল ডটকমের এক প্রতিবেদন অনুযায়ী ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড জেসুস বলেন, ‘অবশ্যই দলে তাঁর (নেইমার) গুরুত্ব আমরা জানি। ক্লাবের মতো জাতীয় দলেও সমান গুরুত্ব। আমরা জানি দলে সে কী পরিমাণ অবদান রাখে। তবে ব্রাজিল দলের ক্ষেত্রে আমাদের সবাইকে দায়িত্ব নিতে হবে এবং আমরা জানি এটা (নেইমারের ঘাটতি) কীভাবে পুষিয়ে নিতে হয়। নেইমার দলে থাকলে জয় আরো সহজ হয়ে যায়। তবে ব্রাজিল এরই মধ্যে দেখিয়েছে, তারা নেইমারকে ছাড়া খেলতে পারে এবং তাঁকে ছাড়া জিততে পারে।’

ইনজুরি যেন কিছুতেই পিছু ছাড়ছে না ব্রাজিল সুপারস্টার নেইমারের। প্যারিসে পাড়ি দেওয়ার পর লম্বা সময় ইনজুরিতেই পার করেছেন তিনি। আবার চোট পেয়েছেন নেইমার। পায়ের অ্যাডাক্টর মাংসপেশির চোটের কারণে বর্তমানে মাঠের বাইরে নেইমার।

তবে ব্রাজিল দলের সঙ্গেই আছেন নেইমার। ভেনেজুয়েলার বিপক্ষে না পেলেও উরুগুয়ের বিপক্ষে পিএসজিকে তারকাকে পাওয়ার আশা করছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। নেইমার ছাড়াও চোটের কারণে ব্রাজিল দল থেকে ছিটকে গেছেন বার্সেলোনার মিডফিল্ডার ফিলিপ কুতিনহো ও লিভারপুলের মিডফিল্ডার ফাবিনিয়ো। এ ছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কাসেমিরো।

বিশ্বকাপের বাছাই পর্বে তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে সাত পয়েন্ট নিয়ে এখনো শীর্ষে আছে আর্জেন্টিনা। দুই ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ব্রাজিল। তিন ম্যাচে সমান ছয় পয়েন্ট নিয়ে তিন নম্বরে ইকুয়েডর। আর পাঁচ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে প্যারাগুয়ে।

খুলনা গেজট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!