খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

বিশ্বকাপ ফাইনাল থেকে মুখ ফেরালেন ভারতীয়রা

ক্রীড়া প্রতিবেদক

ভারতের বেশিরভাগ ক্রিকেটপ্রেমীই টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের জন্য মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের টিকিট কিনে রেখেছিলেন। কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে হারের পর বিশ্বকাপ ফাইনাল থেকে মুখ ফিরিয়ে নিয়ে টিকিট বিক্রি করা শুরু করে দিয়েছে।শুধু তাই নয় হতাশ ভারতীয় সমর্থকেরা কম দামে এবং নানা প্রতিশ্রুতি দিয়ে টিকিট বিক্রি করে দিচ্ছেন।ভারতীয়রা যে টিকিট কিনেছেন, তা বিক্রি করে দেওয়ার আপ্রাণ চেষ্টা করছেন তাঁরা।

রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ধুন্ধুমার লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। এমনটা ভেবে অস্ট্রেলিয়ায় বসবাসকারী অনেক ভারতীয় ক্রিকেটপ্রেমীই টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের জন্য মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের টিকিট কিনে রেখেছিলেন। কিন্তু সেমিফাইনালে ইংল্যান্ডের হাতে দুরমুশ হওয়ার পর হতাশ হয়ে সেই টিকিটই অনেক কম দামে বিক্রি করে দিচ্ছেন তাঁরা।

বৃহস্পতিবারের খেলা শেষ হতে না হতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি টিকিট ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, অ্যাডিলেডের বাইরে জনগণকে চিৎকার করে ডেকে ডেকে ফাইনালের টিকিট বিক্রির চেষ্টা করছেন ভারতীয় সমর্থকরা। সেই সাথে অনেকেই প্রতিশ্রুতি দিচ্ছেন বিনামূল্যে লাঞ্চ, বিয়ারের । বেসরকারি ভাবেও জানা গিয়েছে, ভারত বিদায় নেওয়ার পর রাতারাতি টিকিটের দাম অনেকটাই কমে গিয়েছে। এমসিজি-তে অনেক টিকিট কেটেছিলেন ভারতীয়রা। এক হারে তাঁরা হতাশ হয়েছেন।

ভারত বনাম পাকিস্তানের খেলা হলে উৎসুক দর্শক দিয়ে এমসিজি পুরোপুরি ভর্তি হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু পাকিস্তান বনাম ইংল্যান্ড ম্যাচ নিয়ে সেই সম্ভাবনা দেখতে পারছেন না কেউই। টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের টিকিট বিক্রি করার হিড়িক পড়েছে। জানা গিয়েছে, ১০ অস্ট্রেলীয় ডলার বা মাত্র ৫০০ ভারতীয় টাকাতেও টিকিট বিক্রি করে দিতে চাইছেন ভারতীয় সমর্থকরা। সঙ্গে দেওয়া হচ্ছে বিনামূল্যে বিয়ার দেওয়ার প্রতিশ্রুতিও। এমনকি, ক্রেতা চাইলে তাঁর বাড়ির দোরগোড়ায় গিয়ে টিকিট দিয়ে আসার প্রতিশ্রুতিও দেওয়া হয়েছে।ভারতীয় ক্রিকেটপ্রেমীরা এই হার কে মেনে নিতে পারেনি বিধায় হতাশ হয়ে লসে টিকিট বিক্রি করছেন তাঁরা।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!