খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত ওহাব সাহেবের স্ত্রীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক

দৌলতপুরের বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত শেখ আব্দুল ওহাব সাহেবের স্ত্রী ও শেখ ফারুক হোসেনের আম্মা মিসেস লাইলী বেগম আজ বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯২ বছর।

মরহুমার পারিবারিক সূত্রে জানা গেছে, বার্ধক্যজনিত নানা শারীরিক অসুস্থতার কারণে গত সোমবার রাতে তাঁকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবনতি হলে লাইফ সাপোর্টে রাখা হয়। অবশেষে আজ বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটায় তিনি ইহকাল ত্যাগ করেন।

মরহুমার একমাত্র পুত্র বিশিষ্ট ব্যবসায়ী বিজেএ’র সাবেক সভাপতি শেখ ফারুক হোসেন। এছাড়া ৪ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি। কাল শুক্রবার জুমাবাদ দৌলতপুরের দেয়ানায় নিজ বাসভবনের কাছে স্কুল/মাদ্রাসা মাঠে জানাজা শেষে মরহুমাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

এদিকে বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত শেখ আব্দুল ওহাব সাহেবের স্ত্রী ও শেখ ফারুক হোসেনের আম্মার ইন্তেকালে মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তোপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন খুলনা গেজেট সম্পাদক মোঃ মাহমুদ আহসান ও নির্বাহী সম্পাদক কাজী মোতাহার রহমান।

অনুরূপ বিবৃতি দিয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক গাজী আলাউদ্দিন আহমদ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!