খুলনা, বাংলাদেশ | ৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা দিল বিএনপি ও জামায়াত
  শ্রম আইন লঙ্ঘন : স্থায়ী নয় ২৩ মে পর্যন্ত জামিনে থাকবেন ড. ইউনূস
  ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩

বিক্রির জন্য নিলামে গোটা দ্বীপ, কিনতে পারবেন আপনিও!

আন্তর্জাতিক ডেস্ক

ভাবুন তো, চারদিকে সমুদ্রের নীল জলরাশি আর মাঝখানে একটি দ্বীপ। সেখানে বসে প্রতিদিন সূর্যোদয় ও সূর্যাস্ত দেখা কিংবা বড়শি ফেলে মাছ ধরা, সাঁতার কাটা অথবা পাহাড়ে উঠা এবং সম্পূর্ণ এলাকাটিই আপনার। আপনি হয়তো মাঝেমধ্যে এমন স্বপ্ন দেখেনও। কিন্তু সাধ্য থাকা সত্ত্বেও বাস্তবে সেই সুযোগ পাচ্ছেন না।

তবে আপনার জন্য এমন সুযোগ নিয়ে এসেছে যুক্তরাষ্ট্রের একটি রিয়েল এস্টেট কোম্পানি। তারা আপনাকে সম্পূর্ণ একটি দ্বীপ কেনার সুযোগ দিচ্ছে। আবার চাইলে সেই দ্বীপের কোনো একটি বিলাসবহুল রিসোর্টও কিনতে পারবেন। অবশ্য এক্ষেত্রে আপনাকে বেশ ভালো অংকের অর্থ গুনতে হবে।

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের বাহামাসে অবস্থিত অপরুপ সৌন্দর্য্যের লীলাভূমি ছোট্ট র‌্যাগড আইসল্যান্ড। এটি সেন্ট অ্যান্ড্রুস দ্বীপ নামেও পরিচিত। উষ্ণ নীল সমুদ্রের জলরাশি দ্বারা পরিবেষ্টিত এই দ্বীপটি ৭৩০ একর ভূমি নিয়ে গঠিত। সেখানে আছে পাহাড়ি বনাঞ্চল ও সাদা সৈকত।

এ ছাড়া রয়েছে মিঠা পানির পুকুর, মাছ ধরার সুব্যবস্থা, স্কারকেলিং, নৌযান এবং আপনি চাইলে সৈকতে বসে ফ্লেমিংগো দেখতে পারবেন। আরো দেখতে পাবেন গ্রোপার, স্নেপার, ব্যারাকুডা, টুনা এবং কিংফিস মাছ সৈকতে সাঁতার কাটছে। চাইলে পাহাড়েও উঠতে পারবেন। আবার দ্বীপে উন্নয়নের জন্যও যথেষ্ট জায়গা রয়েছে।

নিলামের মাধ্যমে দ্বীপটি বিক্রি করা হবে। এক্ষেত্রে নির্দিষ্ট কোনো বেস প্রাইস রাখা হয়নি। তবে নিলামে অংশগ্রহণ করতে চাইলে আপনাকে এক লাখ মার্কিন ডলার অর্থ কোম্পানির অ্যাকাউন্টে জমা রাখতে হবে। নিলামের আয়োজক কনসির্জ অকশন নামের প্রতিষ্ঠানটি আগামী ২৬ মার্চ বিড উন্মুক্ত করে দিবে এবং শেষ হবে ৩১ মার্চ।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!