খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

বিএফইউজে’র নির্বাচন শনিবার

নিজস্ব প্রতিবেদক

বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচন ২৩ অক্টোবর, শনিবার ঢাকাসহ দেশের ৯টি অঙ্গ সংগঠনে একযোগে অনুষ্ঠিত হবে।

খুলনা বিভাগের জন্য অঙ্গ সংগঠন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র নির্বাচন অনুষ্ঠিত হবে খুলনা প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

নির্বাচনে খুলনা সাংবাদিক ইউনিয়নের সদস্যরা কেবলমাত্র সভাপতি, সহ-সভাপতি, মহাসচিব, যুগ্ম-মহাসচিব, কোষাধ্যক্ষ ও নির্বাহী পরিষদের ২টি সদস্য পদে ভোট প্রদান করবেন।

প্রতিদ্বন্দ্বিতাকারীরা হচ্ছেন : সভাপতি পদে- আব্দুল জলিল ভুঁইয়া, আবু জাফর সূর্য ও ওমর ফারুক, সহ-সভাপতি পদে-আফরোজা আক্তার ডিউ ও মোজাম্মেল হক হাওলাদার, মহাসচিব পদে- আব্দুল মজিদ, দীপ আজাদ ও লায়েকুজ্জামান, যুগ্ম-মহাসচিব পদে- মোঃ হেদায়েৎ হোসেন মোল্লা ও শাকিরুল কবির রিটন, কোষাধ্যক্ষ পদে-খায়রুজ্জামান কামাল, নজরুল কবির ও মোহাম্মদ আবু সাঈদ এবং নির্বাহী পরিষদের ২টি সদস্য পদে-কৌশিক দে বাপী, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ হাসানুর রহমান তানজির, মোঃ হুমায়ুন কবির।

কেইউজের পক্ষ থেকে বিএফইউজে’র নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মকবুল হোসেন মিন্টু ও মোঃ সাহেব আলী এবং শ্রম অধিদপ্তর খুলনার একজন কর্মকর্তাসহ দু’জন নির্বাচনকালে দায়িত্ব পালন করবেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!