খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

বিএনপি নেতা খান আলী মুনসুরের মৃত্যুবার্ষিকী‌তে স্মরণ সভা ও দোয়া

নিজস্ব প্রতিবেদক

ডুমুরিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও ডুমুরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম খান আলি মুনসুর এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা ও তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৩টায় ডুমুরিয়া স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত স্বরণ সভা ও দোয়া মাহফিলে ডুমুরিয়া উপজেলা বিএনপির আহবায়ক মোল্যা মোশারফ হোসেন মফিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু।

তিনি বলেন, মানুষের পাশে থেকে সব সময় সেবা করা পছন্দ করতেন খান আলি মুনসুর। ধর্ম বর্ণ নির্বিশেষে তিনি সকলে মিলেমিশে থাকতে পছন্দ করতেন। শহীদ জিয়ার আর্দশকে ধারণ করে মানুষের কাছে ভোট ভিক্ষা চাইতেন এবং নির্বাচিত হতেন তিনি। খান আলি মুনসুরকে সারা জীবন মনে রাখবে বিএনপিসহ উপজেলাবাসী।

সভায় প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা, বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান। সভায় উপস্থিত ছিলেন গাজী তফসির আহমেদ, মনিরুজ্জামান মন্টু, মোল্যা খায়রুল ইসলাম, আবু হোসেন বাবু, কামরুজ্জামান টুকু, মেহেদী হাসান দিপু, আব্দুস সালাম, কামরান হাসান, আবুল বাসার, এনামুল হক সজল, শেখ সারোয়ার হোসেন, কাজী আব্দুল হালিম, দিদারুল ইসলাম দিদার, মোল্যা কবির হোসেন, হেমায়েত হোসেন, অরুণ কুমার গোলদার, শেখ মশিউর রহমান, মশিউর রহমান লিটন, আমিনুর রহমান, মুমিনুর রহমান নয়ন, শেখ মাহবুবুর রহমান, জহুরুল ইসলাম আকুঞ্জী, শেখ আতিয়ার রহমান, জহুরুল হক, শহিদুল ইসলাম মোড়ল, আমিরুল ইসলাম, আব্দুস সালাম হাওলাদার, শাহাদাৎ হোসেন হাওলাদার, আব্দুস সালাম শেখ, একরামুল ইসলাম, হেমায়েত রশিদ খান, আব্দুর রব আকুঞ্জী, মাস্টার আইয়ুব আহমেদ, মাস্টার সেলিম হাওলাদার, মাওলানা খলিলুর রহমান, নিত্যনন্দ মন্ডল প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন শেখ শাহিনুর রহমান ও শেখ ফরহাদ হোসেন। স্বরণ সভা শেষে মরহুম আলি মুনসুর এর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। খবর বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!