খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

বারাকপুরে অস্ত্র গুলি উদ্ধার মামলার আসামিরা প্রকাশ্যে, জনমনে আতঙ্ক

শেখ বদর উদ্দীন, ফুলবাড়িগেট

পুলিশের অভিযানে গত ৪ মার্চ শুক্রবার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের নন্দনপ্রতাপ ব্রিজের কাছে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, একটি ককটেল, একটি ছোরা, ও ৫টি মোটরসাইকেল উদ্ধার করে দিঘলিয়া থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ঘটনায় থানা পুলিশ বাদি হয়ে বারকপুর এলাকার জাহাঙ্গির গাজীর ছেলে একাধিক মামলার আসামি পাভেল গাজী, ছোট নিকারির ছেলে শাহিদুল ও ছলেমান বিশ্বাস এর ছেলে শহিদুলকে এজাহার নামিয় ও অজ্ঞাত আরো ৬/৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। মামলা নম্বর ৩, তারিখ ০৪/০৬/২০২১ ।

মামলা দায়েরের ১৮ দিন অতিবাহিত হয়ে গেলেও থানা পুলিশ কাউকে আটক করতে পারেনি।

এলাকাবাসী জানায় ঘটনার পর ২/ ৩ দিন গা ঢাকা দিয়ে থাকলেও আসামিরা পুনরায় প্রকাশ্যে এলাকায় অস্ত্রের মহড়া দিচ্ছে। বারাকপুর এলাকার প্রভাবশালী জনপ্রতিনিধির ছত্রছায়ায় বারাকপুর বাজারের ব্যাবসায়িদের কাছে চাঁদা দাবি করে আসছে। এ ঘটনায় এলাকায় পুনরায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

অতিদ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় না আনলে পুনরায় এলাকায় আইনশৃঙ্খলা অবনতি ঘটতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে এলাকাবাসী ।

অগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তকারি কর্মকর্তা দিঘলিয়া থানার এস আই মফিজুল ইসলাম বলেন, প্রধান হোতা পাভেল গাজী সহ বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!