খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

বাচামরার লড়াইয়ে ৩ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক

বাঁচা-মরার ম্যাচে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা। ফলে এদিন টস হেরে ব্যাটিং করবে বাংলাদেশ। একাদশে তিনটি পরিবর্তন এনেছে সাকিব আল হাসানের দল। মোহাম্মদ সাইফউদ্দিনের জায়গায় টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছে এবাদত হোসেনের।

এদিকে জায়গায় হারিয়েছেন দুই ওপেনার এনামুল হক বিজয় এবং মোহাম্মদ নাইম শেখ। তাদের দুজনের জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন সাব্বির রহমান এবং মেহেদি হাসান মিরাজ।

এদিকে দুই দলের জন্যই ম্যাচটি খুবই গুরুত্বপুর্ণ। যারা জিতবে তারা চলে যাবে সুপার ফোরে। আর যারা হারবে তারা ধরবে দেশের বিমান।

এর আগে, আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে হারের পর বাংলাদেশকে সহজ প্রতিপক্ষ বলেছিলেন শানাকা। তার যুক্তি বাংলাদেশের তো সাকিব আল হাসান আর মুস্তাফিজুর রহমান ছাড়া ভালো কোনো বোলার নেই।

জবাবে বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেছিলেন, আমি জানি না শানাকা কেন এমন বলেছে। আমি শুনেছি যে সে বলেছে, বাংলাদেশের সাকিব ও মুস্তাফিজ বাদে বোলার নেই। আমি তো শ্রীলঙ্কার কোনো বোলারই দেখি না। আমাদের অন্তত দুজন আছে।

বাংলাদেশ: সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদি, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, এবাদত হোসেন, তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কা: পাথুম নিশানকা, কুশল মেন্ডিস, চারিথ আসালঙ্কা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকশে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দাসুন শানাকা, চামিকা করুনারত্নে, মাহেশ থিকশানা, দিলশান মাদুশঙ্কা, আসিথা ফার্নান্দো।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!