খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

বাঘারপাড়ায় রোলার উল্টে পুকুরে পড়ে কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের খাজুরায় রোলার উল্টে পুকুরে পড়ে মিরাজ হোসেন (১৫) নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় রোলার চালক পলাতক রয়েছেন। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে যশোরের খাজুরা-চতুরবাড়িয়া সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মিরাজ হোসেন জহুরপুর ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামের ব্রুনাই প্রবাসী আশরাফুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত এক বছর যাবৎ খাজুরা-চতুরবাড়িয়া সড়ক সংস্কার ও প্রশস্তকরণের কাজ চলছে। মঙ্গলবার সকাল থেকে জহুরপুর ইউনিয়নের হলিহট্ট এলাকায় রাস্তার কাজ চলছিলো। সড়কে রোলার চালাচ্ছিলেন মানিকগঞ্জ জেলার আনিসুর রহমান। তার পাশে বসে ছিল মিরাজ। বেলা আড়াইটার দিকে রোলারটি চলন্ত অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আমিন উদ্দীনের পুকুরে পড়ে যায়। এ সময় চালক লাফ দিয়ে পালিয়ে গেলেও রোলারের নিচে চাপা পড়ে মিরাজ মারা যায়। প্রায় আড়াই ঘন্টার চেষ্টায় বিকেল পাঁচটায় বাঘারপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।

নিহতের চাচা আব্দুল আজিজ জানান, মিরাজ অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করেছে। এরপর সে খাজুরা-চুতরবাড়িয়া সড়কে ইঞ্জিনচালিত লাটা হাম্বার গাড়ি চালাতো। গত ১৫ দিন যাবৎ সে রোলার চালানো শিখছিলো। এ কাজ করতে গিয়েই সে দুর্ঘটনা কবলিত হয়।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!