খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

বাঘারপাড়ায় আ’লীগের দু’পক্ষের নির্বাচনী সংঘর্ষে আহত ১৫

যশোর প্রতিনিধি

যশোরের বাঘারপাড়ায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার ((১৭ নভেম্বর) রাত সোয়া নয়টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর ছয়জনকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তিকৃত হচ্ছেন, উপজেলার ইন্দ্রা গ্রামের জহুরুল বিশ্বাসের তিন ছেলে আব্দুর রব (৪৫), শরিফুল ইসলাম (৪৫) ও ফেরদৌস (৩০), খয়বুর মোল্লার ছেলে রবিউল ইসলাম (৪৫), মাহতাব মোল্লার ছেলে শুকুর আলী (৪০) ও মোকাম মোল্লার ছেলে বাহারুল (৫০)।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানিয়েছে, বাঘারপাড়া উপজেলার আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন দিলু পাটোয়ারী। তিনি মঙ্গলবার রাতে নারিকেলবাড়িয়া থেকে ইন্দ্রা বাজারে এসে তার কর্মী সমর্থকদের সাথে কথা বলছিলেন। এসময় নৌকা প্রতীকের সমর্থক তরিকুল ইসলাম তার সাথে বিতর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। তখন দিলু পাটোয়ারীকে নৌকার সমর্থকরা আটকে রাখার চেষ্টা করে। এ অবস্থায় দিলু পাটোয়ারীর সমর্থকরা তাকে উদ্ধার করতে আসলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু যায়। এ সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ছয়জনকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আব্দুর রব ও রবিউল ইসলামের অবস্থার অবনতি ঘটে। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নাসিম রেজা এ দু’জনকে যশোর হাসপাতালে রেফার্ড করেন। তিনি জানান, তাদের দু’জনের মাথায় আঘাত গুরুতর এবং অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এ ঘটনায় দু’পক্ষ পরস্পরকে দোষারোপ করছে।

স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারী বলেন, তিনি ইন্দ্রা বাজারে আসার সাথে সাথে নৌকা প্রতীকের সমর্থকরা তার সাথে বিতর্কে জড়িয়ে পড়ে ও মারমুখি আচরণ করে। এক পর্যায়ে তাকে আটকে রাখলে তার সমর্থকরা উদ্ধার করতে আসলে সংঘর্ষ বাধে। নৌকা প্রতীকের প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথীর দেবর জামদিয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল অভিযোগ করেন, দিলু পাটোয়ারীর লোকজন পরিকল্পিতভাবে তাদের ওপর হামলা করেছে। সকাল থেকেই তারা হামলার প্রস্তুতি নেয় বলে তিনি জানান। এ ঘটনায় মামলা করা হবে বলে তিনি জানান।

এ বিষয়ে বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আল মামুন বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সংঘর্ষে সাত-আটজন আহত হয়েছে। পুরো ঘটনার উপর পুলিশি নজরদারি রয়েছে।

খুলনা গেজেট /লিটন/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!