খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

বাগেরহাট সরকারি উচ্চ বিদ্যালয়ের ৭৫ বর্ষপূর্তিতে দু’দিনের বর্ণাঢ্য আয়োজন

বাগেরহাট প্রতিনিধি  

বাগেরহাটের ঐতিহ্যবাহী সরকারি উচ্চ বিদ্যালয়ের ৭৫ বর্ষপূর্তি উপলক্ষে ‍প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে ‍দুই দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছে পুনর্মিলনী উদযাপন কমিটি। ২০ ও ২১ জানুয়ারি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই আয়োজন সম্পন্ন হবে।

অনুষ্ঠানমালার মধ্যে, প্রথম দিন শুক্রবার সকাল ৯টায় প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ, বিকেল ৩টায় শহরের বর্নাঢ্য সাইকেল র‌্যালি, সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান। ২য় দিন শনিবার সকাল ৯টায় বিদ্যালয়ে উপস্থিতি, ১০টায় এ্যাসেম্বেলি, সাড়ে ১০টায় বর্ণাঢ্য শোভাযাত্রা, শোভাযাত্রা শেষে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গমন ও মূল অনুষ্ঠান উদ্বোধন। মূল অনুষ্ঠানের মধ্যে রয়েছে অতিথিদের বক্তব্য, ক্রেস্ট বিতরণ, বীর মুক্তিযোদ্ধা ও প্রাক্তন শিক্ষকদের সম্মাননা প্রদান, খাবার বিতরণ, বিকেল চারটা থেকে সাড়ে ৫টা পর্যন্ত স্মৃতি চারণ। ৬টায় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ১১টায় র‌্যাফেল ড্র ও পুরুস্কার বিতরণী।

অনুষ্ঠানের প্রথম দিনের মূল পর্বে অতিথি হিসেবে আমন্ত্রিত হয়েছেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার আরিফুল হক।

সাংস্কৃতিক অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন বিশিষ্ট লোকগানের সংগীত শিল্পি মমতাজ বেগম এমপি ও জনপ্রিয় ব্যান্ড দল মিজান এ্যান্ড ব্রাদার্স।

প্রাক্তন ছাত্র পুনর্মিলনী আয়োজক কমিটির সদস্য সচিব ডা. মোশারফ হোসেন বলেন, পুনর্মিলনী উদযাপনের জন্য আমরা প্রায় সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছি। ইতোমধ্যে ১২‘শ প্রাক্তন শিক্ষার্থী নিবন্ধন সম্পন্ন করেছেন। আশাকরি এবারের পুনর্মিলনী সফলভাবে সম্পন্ন করতে পারব।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!